করোনায় রেকর্ড মৃত্যু ২৪৭ ও সর্বোচ্চ শনাক্ত ১৫,১৯২

আগের সংবাদ

লকডাউন না হলে মৃত্যু ছয়শো বা আটশো দেখতে হতো : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

পরের সংবাদ

স্বামীর পর্নোকাণ্ডে শিল্পার মোবাইল ‘ক্লোন’ করা হবে

প্রকাশিত: জুলাই ২৬, ২০২১ , ৫:৪৬ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৬, ২০২১ , ৫:৪৬ অপরাহ্ণ

স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফিকাণ্ডে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির মোবাইল ফোনও ‘ক্লোন’ করতে চাইছেন গোয়েন্দারা। আর এটা হলে অভিনেত্রীর ফোনের সব তথ্য চলে যাবে তদন্তকারীদের হাতে। এছাড়া আবারও নায়িকাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার সূত্রে এমনটাই জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।

খবরে বলা হয়, রাজ কুন্দ্রার স্ত্রী শিল্পা শেঠির মোবাইল ফোনের ক্লোনিং করার জন্য প্রস্তুতি নেয়া হচ্ছে। শিল্পার ফোনে কোনো গোপন নথি রয়েছে কিনা, কিংবা তার ফোন থেকে গত কয়েক মাসে কোন কোন তথ্য মুছে ফেলা হয়েছে, তাও তদন্ত করে দেখতে চান গোয়েন্দারা। এরপরই দ্বিতীয় বার জিজ্ঞাসাবাদ করার জন্য তাকে তলব করতে পারে মুম্বাই পুলিশ।

পর্নো ভিডিও তৈরি ও অ্যাপের মাধ্যমে সেগুলো সরবরাহ করতেন রাজ কুন্দ্রা। গত ১৯ জুলাই পর্যাপ্ত তথ্য-উপাত্তের ভিত্তিতে শিল্পার ধনকুবের স্বামীকে গ্রেপ্তার করে পুলিশ। ২৭ জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রাকে রিমান্ডে নিয়েছে পুলিশ। গত শুক্রবার শিল্পাকে ৬ ঘণ্টা জেরা করে পুলিশ। তবে পর্নোগ্রাফিকাণ্ডে রাজ কুন্দ্রাকে নির্দোষ দাবি করেন অভিনেত্রী।

রাজ গ্রেপ্তারের পর রাজ ও শিল্পার বাড়িতে দুবার তল্লাশি চালিয়েছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। সেখান থেকে পাওয়া গেছে একটি গুপ্ত আলমারি। যেখানে নতুন কিছু চিত্রনাট্য পাওয়া গেছে। তদন্তকারীদের দাবি, রাজ-শিল্পার বাড়ি থেকে প্রচুর ছবি ও ভিডিও উদ্ধার করা হয়েছে। তাদের সন্দেহ, রাজ ধরা পড়ার পরও তার সংস্থা পর্নো ছবি বানানোর প্রক্রিয়া জারি রেখেছিল।

ডি-এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়