রাজধানীতে ৪৪৩টি গাড়িকে জরিমানা, ১০ লাখ টাকা আদায়

আগের সংবাদ

ছোট ভাই লাথি দেয়ায় বড় ভাইয়ের আত্মহত্যা

পরের সংবাদ

শাহজালালে ৩ কোটি টাকার স্বর্ণসহ সৌদি ফেরত যাত্রী আটক

প্রকাশিত: জুলাই ২৬, ২০২১ , ৯:৩৮ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৬, ২০২১ , ৯:৩৮ অপরাহ্ণ

রাজধানীর শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরে ৩ কোটি টাকার স্বর্ণসহ সৌদি ফেরত এক যাত্রীকে আটক করেছে ঢাকা কাস্টমস হাউসের (ডিসিএইচ) প্রিভেন্টিভ টিম। আটককৃতের নাম মাহিন উদ্দিন। তার গ্রামের বাড়ি কুমিল্লায়। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে বাংলাদেশ এয়ারলাইন্সের ইএ ৪০৪০ নম্বর ফাইট থেকে তাকে আটক করা হয়। পরে গ্রীণ চ্যানেলে নিয়ে তল্লাসি করে ৪ কেজি ২৯২ গ্রাম ওজনের ৩৭টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

আটককৃত মাহিনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে ডিসিএইচ সূত্র জানায়, কিং খালিদ ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে কুমিল্লা সদরের জাকির হোসেন নামে এক পরিচিত প্রবাসী মাহিনের কাছে উক্ত গোল্ডবারগুলেঅ হস্তান্তর করে। শাহজালালে অবতরনের পরে এয়ারপোর্টের বাইরে কেউ একজন ফোন করে গোল্ডবারগুলো রিসিভ করার কথা ছিলো। তার আগেই গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। এ বিষয়ে আরো বিস্তারিত জানার চেষ্টা চলছে। আটককৃতের বিরুদ্ধে কাস্টমস আইনে মামলা দায়ের করে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

আর-ইআর/এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়