ইন্দোনেশিয়ার রাষ্ট্রপতি ও ব্রুনাইয়ের রাজার জন্য আম পাঠালেন প্রধানমন্ত্রী

আগের সংবাদ

পাথর শ্রমিকদের জালে ২৮ কেজির বাঘাইড় মাছ

পরের সংবাদ

দীর্ঘ ৯ বছর পর লোহাগড়া উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি গঠন

প্রকাশিত: জুলাই ২৬, ২০২১ , ১২:২৩ পূর্বাহ্ণ আপডেট: জুলাই ২৬, ২০২১ , ১২:২৩ পূর্বাহ্ণ

দীর্ঘ ৯ বছর পর নড়াইলের লোহাগড়া উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি গঠন হয়েছে। রবিবার (২৫ জুলাই) রাতে নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম ও সাধারণ সম্পাদক মো. রকিবুজ্জামান পলাশ স্বাক্ষরিত এই কমিটি প্রকাশ করা হয়।

কমিটিতে লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছে এস,এম, মারুফ হোসাইন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে মো. সজীব মুসল্লী।

এছাড়া লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছে ফাহিম ফয়সাল সৌরভ, শিমুল খান, নয়ন মীনা,ইমরান হোসেন, রনো মোল্লা ও সাইফুল্লাহ ফয়সাল রিমু। যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে নাজমুস সাদাত নোভা, শেখ শাহিন, রাফিদুল ইসলাম রাজু ও মো. অমিত হাসান এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে থান্দার মনিরুজ্জামান সোহাগ,পাপন হাজরা, আশিকুর রহমান রিয়ান।

আর লোহাগড়া পৌর ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছে আব্দুল্লাহ আল মামুন (রুহান) ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে মো. নাইমুর রহমান আরমান।

এছাড়া পৌর ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছে সাজ্জাদুল ইসলাম সোহেল ও তন্ময় শীল। যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে নয়ন বিশ্বাস ও শেখ রাসেল এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে গোলাম রাব্বি ভূঁইয়া। আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি জমা দিতে নতুন নেতৃবৃন্দকে নির্দেশ দেওয়া হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি মুন্সী জোসেফ হোসেন জানান, সর্বমহলে গ্রহণযোগ্য ও যোগ্য কর্মীদের সমন্বয়ে কমিটি উপহার দেওয়ায় নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ।

লোহাগড়ার ছাত্রলীগের নেতৃবৃন্দ নতুন কমিটি পেয়ে তাদের দীর্ঘদিনের অপেক্ষার আজ অবসান হয়েছে। অনেক যোগ্য কর্মীর মাঝে সবদিক বিবেচনায় যাদের নির্বাচিত করা হয়েছে তাদেরকে অভিনন্দন জানান লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক মো. রাশেদুল হাসান রাশেদ।

মানবিক সাংসদ মাশরাফী বিন মোর্ত্তজা সকলকে নিয়ে পথ চলতে জানেন ও যোগ্য কর্মীদের যথাযথ মূল্যায়ন করতে বলেন, সাংসদের সেই কথা রেখেছে নড়াইল জেলা ছাত্রলীগ। যেখানে সব সাইডকে যথাযথ মূল্যায়ন করা হয়েছে। বলে উল্লেখ করেন লোহাগড়া পৌর ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি ইমদাদুল হক।

মেধাবী ও যোগ্য ছেলেদের সমন্বয়ে দীর্ঘদিন পর একটি কমিটি গঠিত হওয়ায় নতুন নেতৃবৃন্দের জন্য শুভ কামনা জানান,লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক সাংগঠনিক সম্পাদক কামাল পারভেজ শোয়েব।

সর্বশেষ ২০১২ সালের ১১ জুলাই লোহাগড়া উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করেন নড়াইল জেলা ছাত্রলীগের তৎকালীন সভাপতি মোস্তফা কামরুজ্জামান কামাল ও সাধারণ সম্পাদক সৌমেন বসু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়