×

বিনোদন

সারাদিন বিছানায় থাকতে হচ্ছে শুভকে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জুলাই ২০২১, ১০:১৩ পিএম

সারাদিন বিছানায় থাকতে হচ্ছে শুভকে

চিত্রনায়ক আরিফিন শুভ

‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য বডি ট্রান্সফর্মেশন করেছিলেন চিত্রনায়ক আরিফিন শুভ। দিন-রাত পরিশ্রম করে নতুন রূপে হাজির হলেও পড়েছিলেন পায়ের ইনজুরিতে। মাস খানেক ভোগার পর সুস্থ হলেও আবারো পুরনো ক্ষত জেগে উঠেছে। মূলত ঈদের দুদিন আগে থেকে তিনি দাঁড়াতে পারছিলেন না ঠিকমতো। সেই থেকে একরকম বিছানায় পড়ে আছেন এ তারকা। দেশ-বিদেশের বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ মেনে চললেও পায়ের অবস্থা স্বাভাবিক হচ্ছে না।

আর সে কারণে রবিবার রাজধানীর স্কয়ার হাসপাতালে এমআরআই করেন শুভ। যার ফল জানা যাবে ২৮ জুলাই। এ বিষয়ে তিনি বলেন, ‘চিকিৎসক দেড় ঘণ্টা সময় নিয়ে পরীক্ষাটা করেছেন। কারণ বিষয়টা খুবই ভোগাচ্ছে আমাকে। গত প্রায় এক সপ্তাহ থেকে আমি দাঁড়াতেই পারছি না। সারাদিন বিছানায় থাকতে হচ্ছে। নড়াচড়াতেও সমস্যা হচ্ছে।’ এদিকে জানা যায়, ইনজুরি বিশেষজ্ঞ দেবাশীষ চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন শুভ।

এমআরআইয়ের ফল দেখে তিনি পরবর্তী চিকিৎসার সিদ্ধান্ত নেবেন। শুভ বলেন, ‘বিশেষজ্ঞ চিকিৎসকরা যা বললেন সে রকম যদি হয়, তাহলে বড় সময় ধরে রিহ্যাবিলিটেশনের মধ্যে দিয়ে যেতে হবে। এখন যে অবস্থা, আস্তে আস্তে কিওর করা ছাড়া আর সম্ভব নয়।’ উল্লেখ্য, শুভ সর্বশেষ ‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্রের শুটিং করেছেন। গত এপ্রিলে ৩ মাসের কাজ শেষে মুম্বাই থেকে দেশে ফেরেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App