×

বিনোদন

বিচ্ছেদর পর মুখোমুখি লড়াইয়ে আমির-কিরণ!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জুলাই ২০২১, ০৯:২২ এএম

বিচ্ছেদর পর মুখোমুখি লড়াইয়ে আমির-কিরণ!

আমির খান-কিরণ রাও। ছবি: হিন্দুস্তান টাইমস

বিচ্ছেদর পর মুখোমুখি লড়াইয়ে আমির-কিরণ!

বিচ্ছেদের ঘোষণা হওয়ার পরেও আমির ও কিরণকে একসঙ্গে দেখা গেছে একাধিকবার। তবে ‘লাল সিং চাড্ডা’র সেটে দু'জনকে হঠাৎ দেখা গেল একে-অপরের বিপরীতে। সে ছবি নিমেষে ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। প্রশ্ন উঠল, তবে কি এবার ‘বন্ধুত্ব’ নষ্ট হতে শুরু করেছে? খবর হিন্দুস্তান টাইমসের।

যদিও এসব নিছকই মজা। ছেলে আজাদের জন্য সব সময়ই একসঙ্গে আছেন, এই বার্তা যে সঠিক সেটাই প্রমাণ করল তাঁদের এই ছবি। 'লাল সিং চাড্ডা'-র সেটে প্রযোজক ও প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে জমিয়ে টেবিল-টেনিস খেললেন অভিনেতা। সঙ্গী অবশ্যই ছবির গোটা টিম ও ছেলে আজাদ। আপাতত লাদাখেই রয়েছেন তাঁরা।

আমির-কিরণের এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে মিশ্র প্রতিক্রিয়া চোখে পড়েছে। কেউ কেউ এই প্রাক্তন দম্পতির তারিফ করেছেন। তো কেউ বা আবার সমালোচনা করে লিখেছেন, ‘এবার টেনিস কোর্টে নয়, ঝামেলা আসবে ব্যক্তিগত জীবনেও’!

সম্প্রতি, ১৫ বছরের দাম্পত্য জীবনে ইতি টেনেছেন আমির খান ও কিরণ রাও। ‘হ্যাপি গো লাকি’ এই জুটির এভাবে আলাদা হয়ে যাওয়া বেশ অবাক করেছে সকলকে। আমির-কিরণ আলাদা হয়ে যাচ্ছেন একথা মেনে নিতে পারেননি অনেকেই। যদিও সে সময় তাঁরা যৌথ বিবৃতিতে জানিয়েছিলেন, ব্যক্তিগত জীবনে আলাদা হলেও কাজের জায়গায় তাঁরা একসঙ্গে এখনও থাকবেন। ছেলের সমস্ত দায়িত্বও একসাথেই পালন করবেন। তবে, তাতে সমালোচনার হাত থেকে বাঁচেননি কেউই।

আমির খানের ডিভোর্স নিয়ে তির্যক মন্তব্য করতে দেখা গিয়েছিল মধ্যপ্রদেশের মান্ডসৌরর বিজেপি সাংসদ সুধীর গুপ্তাকে। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সুধীর বলেন, ‘আমির তাঁর প্রথম স্ত্রী রিনা-কে দুই বাচ্চা সমেত ছেড়ে দিল। তারপর কিরণ-কে ছাড়ল এক ছেলে-সহ। এবার দাদু হওয়ার বয়সে এসে তৃতীয় বিয়ের কথা ভাবছে।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App