ব্রাহ্মণবাড়িয়ায় করোনা পরীক্ষায় উপচে পড়া ভিড়, সক্রিয় দালাল চক্র

আগের সংবাদ

খোলা পিঠে সাহসী জ্যাকলিন

পরের সংবাদ

রহস্যে ঘেরা বাঁধন

প্রকাশিত: জুলাই ২৫, ২০২১ , ৯:৫৯ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৫, ২০২১ , ৯:৫৯ অপরাহ্ণ

বাংলাদেশের সুন্দরপুরের এক খ্যাতনামা রেস্তোরাঁ এবং তার চেয়েও অদ্ভুত সেটির নাম- ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’। কিন্তু এটি কেন জনপ্রিয় সেটা জানতেই সেখানে এসে হাজির হন সাংবাদিক নিরুপম চন্দ। রেস্তোরাঁটি শুধু জনপ্রিয়ই নয়, রহস্যঘেরাও। তারচেয়েও রহস্যময় এর মালিক মুসকান জুবেরী!

রবিবার (২৫ জুলাই) বেলা ১১টায় সামাজিক যোগাযোগ মাধ্যম ও ইউটিউবে প্রকাশ করা হয় সৃজিত মুখোপাধ্যায়ের দ্বিতীয় বাংলা ওয়েব সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’র ট্রেলার। ট্রেলারটি প্রকাশ হতেই আলোচনা শুরু হয়েছে।

আর আলোচনার বেশিরভাগ অংশজুড়েই আছেন বাংলাদেশি অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’র ট্রেলারে বাঁধনের উপস্থিতিও বেশ চমকপ্রদ ও রহস্যঘেরা। এ প্রসঙ্গে বাঁধন বলেন, ‘মুসকান জুবেরীর চরিত্রে অভিনয় করে আমি সত্যি গ্রেটফুল। এই চরিত্রের বিভিন্ন শেড রয়েছে, সেটাই আমাকে মুগ্ধ করেছে। এজন্য লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনকে সাধুবাদ জানাই। কৃতজ্ঞতা জানাই নির্মাতা সৃজিতকে।’ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’তে বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন অঞ্জন দত্ত।

এছাড়াও থাকছেন রাহুল বোস, অনির্বাণ ভট্টাচার্যসহ অনেকে। এদিকে সিরিজের সামগ্রিক কাজ শেষ করেই নির্মাতা সৃজিত বাঁধনকে আগেই জানালেন টুপিখোলা সম্মান। প্রকাশ্যে নেটমাধ্যমে বলেছিলেন, “ফাইনালি শেষ করলাম ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’র ডাবিং-আবহসংগীত। কাজটি শেষ করার পর একটা কথাই বলতে চাই, বাঁধন তার চরিত্রটির জন্য যেভাবে নিজেকে উৎসর্গ করেছেন, সেটির জন্য তাকে টুপিখোলা সম্মান জানাই।” উল্লেখ্য, আগামী ১৩ আগস্ট সিরিজটি হইচইয়ে উন্মুক্ত হবে।

আর-এস/এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়