টি-টোয়েন্টি সিরিজ জিততে বিকেলে মাঠে নামবে টাইগাররা

আগের সংবাদ

আজকের সংবাদপত্র পর্যালোচনা

পরের সংবাদ

বিয়ের মণ্ডপেও ল্যাপটপ নিয়ে কাজে ব্যস্ত বর, ভিডিও ভাইরাল

প্রকাশিত: জুলাই ২৫, ২০২১ , ১০:২২ পূর্বাহ্ণ আপডেট: জুলাই ২৫, ২০২১ , ১:২০ অপরাহ্ণ

বিয়ের মণ্ডপ তৈরি। সেজেগুজে তৈরি কনেও। প্রস্তুত পুরোহিতও। অথচ কোলে ল্যাপটপ নিয়ে তখনও কাজে মগ্ন বর। আজব এই ভিডিও দেখে হেসে খুন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা।

তবে কি এটা ওয়ার্ক ফ্রম ওয়েডিং! একটি ওয়েডিং সংস্থার ইনস্টাগ্রাম পেজ থেকে ভিডিওটি শেয়ার হতেই মুহূর্তে ভাইরাল হয় বরের কীর্তি। করোনাকালে ‘ওয়ার্ক ফ্রম হোম’ শব্দটিকে আক্ষরিক অর্থেই জীবনের সঙ্গে জড়িয়ে ফেলেছেন এই ব্যক্তি। নিজের বিয়ের মণ্ডপেও সঙ্গ ছাড়তে পারেননি ল্যাপটপের। খবর এই সময়ের।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে বরের পোশাক পড়ে ল্যাপটপ খুলে কাজ করছেন ওই ব্যক্তি। পুরোহিত এবং অনুষ্ঠানে হাজির সকলেই বিয়ের অনুষ্ঠান এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তার জন্য অপেক্ষা করছেন। শেষমেষ তার কাজ শেষ করে তিনি ল্যাপটপ বন্ধ করলেন।

অবশেষে শুরু হল বিবাহ অনুষ্ঠান। হবু বরের এমন কীর্তিতে কনের প্রতিক্রিয়াও নজর কেড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের। ক্যামেরা ঘুরতেই দেখা যাচ্ছে কনে পালঙ্কের উপর বসে বসে বরের এই কীর্তি এনজয় করছেন।

জানা গেছে ঘটনাটি মহারাষ্ট্রের। মারাঠি বর-কনের এই ভিডিওটি নিয়ে হাসহাসি হলেও অনেকে আবার মনে করছেন ওয়ার্ক ফ্রম হোমের সরাসরি প্রভাব পড়েছে মানুষের ব্যক্তিগত জীবনে।

যেখানে নিজের বিয়ের মণ্ডপেও কাজ করতে হচ্ছে বরকে। মানসিকভাবেও করোনা বর্তমানে মানুষের জীবনকে অনেক বদলে দিয়েছে। এমনটাও মনে করছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের একাংশ।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়