ভারত থেকে আসা অক্সিজেন খালাস হলো সিরাজগঞ্জে

আগের সংবাদ

নেটিজেনদের ঘুম কেড়েছেন তারা সুতারিয়া

পরের সংবাদ

ধোবাউড়ায় জমি নিয়ে রক্তাক্ত সংঘর্ষে আহত ৭, আটক ৬

প্রকাশিত: জুলাই ২৫, ২০২১ , ২:১৩ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৫, ২০২১ , ২:১৩ অপরাহ্ণ

ধোবাউড়ায় গামারীতলা ইউনিয়নের সাতারিয়াপাড়া গ্রামে জমি নিয়ে সংঘর্ষে রামদা সহ দেশীয় অস্ত্রের আঘাতে ৭ জন আহত হয়েছে। এদের মাঝে ৪ জনকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ৬ জনকে আটক করেছে থানা পুলিশ।

স্থানীয়রা জানায়, গামারিতলা ইউনিয়নে ৪ নং ওয়ার্ডের সাতারিয়াপাড়া গ্রামের এখলাস উদ্দিনের সাথে মুনসুর আলীর ছেলেদের জমি নিয়ে বিরোধ চলছিল। আজ রবিবার সকালে মুনসুর আলীর ছেলেরা জমিতে ধান রোপন করতে গেলে রামদা সহ দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা করে এখলাস উদ্দিনের লোকজন।

এতে রামদা ও দেশীয় অস্ত্রের আঘাতে মুনসুর আলীর পক্ষের দুলাল উদ্দিন (৫০), হেলাল উদ্দিন (৩৭), জসিম উদ্দিন (৩২), আনাম উদ্দিন ৩৭, নিজাম উদ্দিন (৩৫), আল-আমীন (২২), মোস্তাকিম (১৬) সহ মোট ৭ জন গুরুতর আহত হয়।

পরে ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ৩ জনকে ভর্তি করা হয়েছে এবং ৪ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। অপর দিকে এখলাস উদ্দিনের পক্ষে ২ জন আহত হয়েছে।

এবিষয়ে অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, বিষয়টি অত্যন্ত দুঃখজনক, খবর পাওয়ার সাথে সাথে থানাপুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়েছে এবং ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। এছাড়াও অভিযোগের ভিত্তিতে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

রি-এই/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়