রহস্যে ঘেরা বাঁধন

আগের সংবাদ

সারাদিন বিছানায় থাকতে হচ্ছে শুভকে

পরের সংবাদ

খোলা পিঠে সাহসী জ্যাকলিন

প্রকাশিত: জুলাই ২৫, ২০২১ , ১০:০৬ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৫, ২০২১ , ১০:০৬ অপরাহ্ণ

বিভিন্ন সময়ই নানা পোজে ফটোশুট করে থাকেন জ্যাকলিন ফার্নান্দেজ। সে ধারাবাহিকতায় গত শুক্রবার সকালে নিজের একটি বোল্ড ফটোশুটের ছবি শেয়ার করেন অভিনেত্রী। যেখানে জ্যাকলিন উন্মুক্ত রেখেছেন তার পিঠ। এই ছবির মাধ্যমেই সমাজে কড়া বার্তা দিতে চেয়েছেন অভিনেত্রী। আসলে প্রত্যেকটা মানুষই সুন্দর।

পরিবর্তন দরকার মানুষের চিন্তাভাবনায় সেটাই ছবির ক্যাপশনে আরো একবার তুলে ধরলেন জ্যাকলিন। জ্যাকলিনের এই উষ্ণ ছবি মনে ধরেছে ফ্যানদের। এই ছবিতে লাইকের সংখ্যা মিলিয়ান ছুঁয়েছে। এদিকে সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে বাদশার সঙ্গে দেখা যায় অভিনেত্রীকে ‘পানি পানি’ গানে, যা এই মুহূর্তে প্রায় ৫০০ মিলিয়ন ভিউ পেয়েছে। এছাড়া জ্যাকলিনের হাতে রয়েছে এক গুচ্ছ ছবির কাজ। তাকে দেখা যাবে রোহিত শেট্টির ছবি ‘সার্কাস’-এ।

এছাড়াও হাতে রয়েছে ‘ভূত পুলিশ,’ ‘কিক ২’, ‘রামসেতু’, ‘অ্যাটাক’, ‘বচ্চন পা-ে’ ছবির কাজ। তবে কোভিডের কারণে বন্ধ আছে এই ছবির শুটিং। খুব শিগগিরই জ্যাকলিনকে দেখা যাবে দক্ষিণীর সুপারস্টার কিচ্চা সুদীপের ছবি ‘বিক্র্যান্ত রোনা’তে। তবে ছবিতে তার চরিত্র নিয়ে এখনই মুখ খুলতে নারাজ অভিনেত্রী।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়