×

সারাদেশ

শ্বশুর বাড়ি থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জামাতা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুলাই ২০২১, ১১:৩৫ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরীতে ঈদ উপলক্ষে শ্বশুর বাড়িতে দাওয়াত খেয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই জামাতার মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের প্রত্যন্ত এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, নয়ন মিয়া (৩০) ও হামিদুল ইসলাম নামের দুই ভায়ড়া রায়গঞ্জ ইউনিয়নের মিনা বাজার নামক এলাকায় তাদের শ্বশুর বাড়ি থেকে ঈদের দাওয়াত খেয়ে রায়গঞ্জ বাজারের দিকে ফিরছিলেন। ফেরার পথে রায়গঞ্জ বালিকা বিদ্যালয় সংলগ্ন মোড়ে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে একটি সুপারী গাছে ধাক্কা লাগলে দুই ভায়রাভাই গুরুতর আহত হন। তাদের তাৎক্ষণিক নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় নয়ন মিয়ার। নয়ন নাগেশ্বরী পৌরসভার বানিয়াপাড়া ফকিরটারী এলাকার আজিজুল ইসলামের ছেলে।

এদিকে অন্য জন হামিদুল ইসলাম (৩০) এর অবস্থার অবনতি হলে তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার (২৪ জুলাই) সকালে চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়। তার বাড়ি একই উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের তেলিয়ানিরকুঠি গ্রামে।

নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার সাজিদ হাসান লিংকন বলেন, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় দুজনকে এখানে নিয়ে আসা হয়। তাদের একজন পথেই মারা যান। অপর জনের অবস্থার অবনতি হলে তাকে সাথে সাথে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তিনিও শনিবার সকালে মারা গেছেন।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গাড়ির চালক ও আরোহী দু'জনেরই মৃত্যু হয়েছে। লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। তারা দু'জনে শ্বশুর বাড়িতে দাওয়াত খেয়ে ফেরার সময় এ দুর্ঘটনায় পতিত হন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App