×

বিনোদন

পুলের ধারে ‘হট’ ফটোশ্যুট সুহানার, চমকে উঠলেন শাহরুখ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুলাই ২০২১, ০৪:০৬ পিএম

পুলের ধারে ‘হট’ ফটোশ্যুট সুহানার, চমকে উঠলেন শাহরুখ

সুহানা

পুলের ধারে ‘হট’ ফটোশ্যুট সুহানার, চমকে উঠলেন শাহরুখ

মেয়ে সুহানা খানের পরিণত বয়সের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন প্রযোজক এবং ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খান। শুক্রবার মেয়ের একগুচ্ছ ফটোশ্যুটের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন তিনি।

সুহানার প্রত্যেকটা ছবিই গৌরীর তোলা। পুলের সামনে বসে পোজ দিয়েছেন সুহানা। সাদা ট্যাঙ্ক টপের সঙ্গে ডেনিম ব্লু হট প্যান্টে দেখা যায় তাকে। ছবিতে হাতে কোকা কোলার ক্যান নিয়ে দেখা মেলে শাহরুখ কন্য়ার। সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করে ক্যাপশনে গৌরী লেখেন, ‘হ্যাঁ!!! নীল আমার প্রিয় রঙ’।

একই ছবি নিজের সামাজিক মাধ্যমের দেওয়ালে শেয়ার করেন সুহানা। সিন্ডি ক্রাফোর্ডের বিখ্যাত কোকা কোলার শ্যুটের কথা উল্লেখ করেন তিনি। ক্যাপশনে লেখেন, ভাবুন এটাকে পেপসির মতো করে এবং আমি সিনডি ক্রাফোর্ড।

 
View this post on Instagram
 

A post shared by Gauri Khan (@gaurikhan)

সামাজিক মাধ্যমে অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সুহানার ছবিতে। যদিও সব থেকে বেশি নজর কেড়েছে একজনের প্রশংসা। তিনি আর কেউ নেন শাহরুখ খান। হ্যাঁ, সামাজিক মাধ্যমে খুব একটা সক্রিয় নন শাহরুখ। তবে মেয়ের ছবিতে বহুদিন পর তাঁর কমেন্ট নজর এড়াতে পারেনি অনুরাগীদের। সুহানার ছবিতে শাহরুখ লেখেন, আমি কি ভাবতে পারি এটা তুমিই আর কোলাটা ঘটনাবহুল… এবং এখনও ছবিটা প্রশংসা করার মতো।

সুহানার ছবিতে খুব কমই কমেন্ট করতে দেখা যায় শাহরুখকে। অন্যদিকে, গৌরীর পোস্টে তিনি লেখেন, তুমি যেই রঙেরই ছবি নাও এবং তাতে সুহানা থাকুক, সেটাই আমাদের প্রিয় রঙ। মা গৌরীকে অবশ্য সেরা ফটোগ্রাফারের তকমা দিয়েছেন সুহানা। শাহরুখ কন্যার ছবিতে মাহিরা খান, শানায়া কাপুর, মাহিপ কাপুর, সীমা খান, ভাবনা পাণ্ডে সহ আরও অনেককে কমেন্ট করতে দেখা গেছে।

 
View this post on Instagram
 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

শাহরুখ এবং গৌরির দ্বিতীয় সন্তান সুহানা। তাদের আরও দুই ছেলে রয়েছে আরিয়ান এবং আব্রাহাম। নিউ ইয়র্কে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছে শাহরুখ কন্যা। অভিনয়ের প্রতি কিঞ্চিৎ ভালবাসা প্রকাশ করেছেন মেয়ে সুহানা। ইতোমধ্যেই সে তার স্কুলের নানা স্টেজ শো, ‘The Grey Part of Blue’ নামক একটি শর্ট ফিল্মে কাজ করেছে। শর্ট ফিল্মটি প্রযোজনা করেছে সুহানার স্কুলের সহপাঠীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App