×

জাতীয়

পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতায়ে ২ জন রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুলাই ২০২১, ০৯:১৭ পিএম

পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতায়ে ২ জন রিমান্ডে

ছিনতাইকারীদের ছবি

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের গাড়ি থেকে মোবাইল ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার দুই আসামিকে তিন দিনের রিমান্ডে নিতে আদেশ দিয়েছেন আদালত। আসামিরা হলেন-হামিদ আহমেদ ও মো. জীবন।

শনিবার (২৪ জুলাই) আদালতে কাফরুল থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) মাজহারুল ইসলাম বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শুক্রবার পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ছিনতাইয়ের মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডল প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

জানা যায়, এর আগে ১৮ জুলাই ধারাবাহিক অভিযানের একপর্যায়ে ধানমন্ডি থানার আরেকটি ছিনতাই মামলার তদন্ত করতে গিয়ে পরিকল্পনামন্ত্রীর ছিনতাই হওয়া মোবাইল উদ্ধারসহ রাজধানীর বিভিন্ন এলাকা থেকে পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ। পরেরদিন সেই মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের প্রত্যেককে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। তারা হলেন মো. সগির, মো. সুমন, মো. জাকির, মো. হামিদ আহমেদ ও সোহেল ওরফে আরিফ। এ রিমান্ড শেষে গত শুক্রবার পাঁচ আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাইয়ের মামলার দুই আসামীকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, গত ২১ মে বেইলি রোডের বাসায় ফেরার পথে বিজয় সরণি ট্রাফিক সিগন্যালে গাড়ির জানালা খুলে মোবাইল ফোনে কথা বলার সময় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইলটি নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App