তদন্ত সংস্থায় ঝুলে আছে সাতশ’র বেশি অভিযোগ

আগের সংবাদ

এবার অলিম্পিকের প্রথম স্বর্ণ চীনের ইয়াং কিয়ানের

পরের সংবাদ

হাইকোর্ট বিভাগে তিন বেঞ্চ খোলা রাখার সিদ্ধান্ত

প্রকাশিত: জুলাই ২৪, ২০২১ , ৮:৪৮ পূর্বাহ্ণ আপডেট: জুলাই ২৪, ২০২১ , ৮:৪৮ পূর্বাহ্ণ

চলমান কঠোর লকডাউনে আগামী ৫ আগস্ট পর্যন্ত সীমিত আকারে হাইকোর্ট বিভাগের তিনটি বেঞ্চ খোলা রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুক্রবার (২৩ জুলাই) সুপ্রিম কোর্টের আপিল বিভাগ এবং হাইকোর্ট বিভাগের বিচারপতিদের অংশগ্রহণে সভায় এ সিদ্ধান্ত নেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

করোনাভাইরাস জনিত উদ্ভূত পরিস্থিতিতে সরকার কর্তৃক ঘোষিত কঠোর লকডাউনের সময় বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারিক কার্যক্রম আগামী ৫ আগস্ট পর্যন্ত সীমিত পরিসরে পরিচালিত হবে বলে সভায় সিদ্ধান্ত নেওয়া হয়।

এ সময়ে হাইকোর্ট বিভাগে রীট ও দেওয়ানী, ফৌজদারি এবং কম্পানি ও এডমিরালটি সংক্রান্তে একটি করে মোট তিনটি বেঞ্চে হাইকোর্ট বিভাগের তিনজন বিচারপতি তথ্য প্রযুক্তি ব্যবহার করে ভার্চুয়াল উপস্থিতির মাধ্যমে অতীব জরুরি বিষয়ে শুনানি করবেন এবং অন্তর্বর্তীকালীন আদেশ দেবেন।

এছাড়া সভায় ৩১ জুলাইয়ের মধ্যে সুপ্রিম কোর্টের সকল কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দের টিকা গ্রহণ সম্পন্ন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়