ট্রেনে করে বাংলাদেশে আসছে ভারতীয় অক্সিজেন

আগের সংবাদ

জাপান থেকে এলো অ্যাস্ট্রাজেনেকার ২ লাখ ৪৫ হাজার টিকা

পরের সংবাদ

স্বামীর বিতর্কে বাদ শিল্পা শেঠী, বিচারকের আসনে কারিশমা

প্রকাশিত: জুলাই ২৪, ২০২১ , ৩:৪৭ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৪, ২০২১ , ৩:৪৭ অপরাহ্ণ

পর্নকাণ্ডে অভিযুক্ত হয়ে রাজ কুন্দ্রা জেলে। পর্ন তৈরির অভিযোগে তাকে গ্রেপ্তার করেছেন মুম্বাই পুলিশ। ফলে প্রভাব পড়েছে স্ত্রী শিল্পা শেট্টির ভাবমূর্তিতে। স্বামী গ্রেপ্তার হওয়ার খবরে নিজের ভাবমূর্তি নষ্টের আঁচ পেয়েছেন শিল্পা। ডান্স রিয়্যালিটি শো সুপার ডান্সার ৪-এর বিচারকের আসনে ছিলেন তিনি। আপাতত শ্যুটিং থেকে বিরতি নিয়েছেন নায়িকা।

স্বামীর গ্রেপ্তারের পর নিজের সমস্ত শ্যুটিং বাতিল করেছেন শিল্পা। তাঁর পরিবর্তে বিচারকের আসনে দেখা যাচ্ছে কারিশমা কাপুরকে। স্বামীর গ্রেপ্তারি এবং পারিবারিক জীবনে সমস্যার প্রভাবের জেরেই রিয়্যালিটি শো থেকে সরেছেন শিল্পা।

৯০-এর দশকের জনপ্রিয় অভিনেত্রী করিশমা কাপুর। শিল্পা ও করিশমা বলিউডের সমসাময়িক অভিনেত্রী। এর আগেও, রিয়্যালিটি শোতে বিচারকের ভূমিকায় দেখা গেছে করিশমাকে। স্টার প্লাসে নাচ বলিয়েতে দেখা গিয়েছিল তাকে। রিয়ালিটি শো-তে করিশমাকে আমন্ত্রণ জানানোর জন্য এক বিশেষ এপিসোডের আয়োজন করা হয়। লোলোর ছবির গানের তাল মেলাতে দেখা যায় প্রতিযোগিদের।

শো-এ পৃথ্বীরাজ নামে এক প্রতিযোগি করিশমার ‘আনাড়ি’ ছবির গান ‘ফুলো সা চেহরা তেরা’তে পারফর্ম করেন। করিশমাকে ফিরিয়ে নিয়ে যায় তার ছোটবেলার স্মৃতিতে। অভিনেত্রী খুশি হয়ে সেই প্রতিযোগিকে ৫ জোড়া জুতো উপহার দেন। পর্বে আবেগপ্রবণ হয়ে পড়েন করিশমা কাপুর। চোখ ভিজে আসে নায়িকার।

ডে/ এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়