হৃদরোগে মারা গেলেন সাবেক প্রতিমন্ত্রী জাহানারা বেগম

আগের সংবাদ

চট্টগ্রামের ৪ থানায় পুলিশের ‘বডি ওর্ন ক্যামেরা’

পরের সংবাদ

পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতায়ে ২ জন রিমান্ডে

প্রকাশিত: জুলাই ২৪, ২০২১ , ৯:১৭ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৪, ২০২১ , ৯:১৮ অপরাহ্ণ

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের গাড়ি থেকে মোবাইল ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার দুই আসামিকে তিন দিনের রিমান্ডে নিতে আদেশ দিয়েছেন আদালত। আসামিরা হলেন-হামিদ আহমেদ ও মো. জীবন।

শনিবার (২৪ জুলাই) আদালতে কাফরুল থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) মাজহারুল ইসলাম বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শুক্রবার পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ছিনতাইয়ের মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডল প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

জানা যায়, এর আগে ১৮ জুলাই ধারাবাহিক অভিযানের একপর্যায়ে ধানমন্ডি থানার আরেকটি ছিনতাই মামলার তদন্ত করতে গিয়ে পরিকল্পনামন্ত্রীর ছিনতাই হওয়া মোবাইল উদ্ধারসহ রাজধানীর বিভিন্ন এলাকা থেকে পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ। পরেরদিন সেই মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের প্রত্যেককে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। তারা হলেন মো. সগির, মো. সুমন, মো. জাকির, মো. হামিদ আহমেদ ও সোহেল ওরফে আরিফ। এ রিমান্ড শেষে গত শুক্রবার পাঁচ আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাইয়ের মামলার দুই আসামীকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, গত ২১ মে বেইলি রোডের বাসায় ফেরার পথে বিজয় সরণি ট্রাফিক সিগন্যালে গাড়ির জানালা খুলে মোবাইল ফোনে কথা বলার সময় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইলটি নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারী।

আর-আরএ/এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়