×

বিনোদন

নতুন চ্যালেঞ্জের মুখে সালমান-ক্যাটরিনার প্রেম!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুলাই ২০২১, ০৮:১২ পিএম

বলিউডের অন্যতম চর্চিত জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। গত দেড় দশক ধরে এই জুটির অনস্ক্রিন এবং অফস্ক্রিন রসায়ন থেকেছে চর্চার কেন্দ্রবিন্দুতে। মেয়েনে প্যায়ার কিঁউ কিয়ার সমীর-সোনিয়া থেকে টাইগার জিন্দা হ্যায়র টাইগার-জোয়া একসঙ্গে অনেকটা পথ পার করেছেন সালমান ও ক্যাট। পর্দায় এই জুটির একসঙ্গে হাজির হওয়া মানেই এক অদ্ভূত জাদু, যা ফের উঠে আসবে যশ রাজ ফিল্মসে 'টাইগার' ফ্রাঞ্চাইসির তিন নম্বর ছবিতে। খবর হিন্দুস্তান টাইমসের।

বৃহস্পতিবার থেকে টাইগার-৩ শ্যুটিং শুরু করে দিলেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। জানা যাচ্ছে, ছবির এই পর্বের শ্যুটিং নাকি মারাত্মক চ্যালেঞ্জিং, শারীরিকভাবে ব্যাপক কষ্টসাধ্য হবে এই শ্যুটিং শেডিউল। করোনাকালে সব বিধিনিষেধ মেনে মুম্বইয়ের ওয়াইআরএফ স্টুডিও-তেই চলছে শ্যুটিং।

ছবির এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘আজ থেকে টাইগার ৩-র নতুন শেডিউল শুরু হল। খুব কড়াকড়ির মাঝে শ্যুটিং চলছে। সেট থাকে যাতে কোনও ছবি ফাঁস না হয় সেই ব্যাপারে আঁটোসাটো নিরাপত্তা। সালমান-ক্যাটরিনা দুজনেরই ফিটনেস টেস্ট হতে চলেছে এই পর্ব, এছাড়াও আগস্টের মাঝামাঝি বিদেশে শ্যুটিং শুরু হবে এই ছবি’।

সালমান সদ্য টাইগার ৩-র প্রস্তুতির ঝলক ইনস্টাগ্রামের দেওয়ালে তুলে ধরেছিলেন। কিন্তু ক্যাটরিনা আজকাল সোশ্যাল মিডিয়া এড়িয়ে চলছেন। নিজের বর্তমান লুক এক্কেবারেই ফাঁস করছেন না নায়িকা। এই ছবিতেই নাকি সবচেয়ে ফিট ক্যাটরিনা কাইফকে দেখবে দর্শক, দাবি অভিনেত্রীর ঘনিষ্ঠমহলের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App