×

বিনোদন

‘তোমায় ভালোবাসা পাঠালাম’ লিখে যাকে বার্তা দিলেন নুসরাত!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুলাই ২০২১, ০৯:৩৩ পিএম

‘তোমায় ভালোবাসা পাঠালাম’ লিখে যাকে বার্তা দিলেন নুসরাত!

নুসরত জাহান

‘তোমায় ভালোবাসা পাঠালাম’ লিখে যাকে বার্তা দিলেন নুসরাত!

নুসরত জাহান

নুসরত জাহানকে নিয়ে চর্চার শেষ নেই টলিগঞ্জে। মিডিয়াকে গত কয়েকমাস ধরেই এড়িয়ে চলছেন অভিনেত্রী। কিন্তু সোশ্যাল মিডিয়াতে মনের ভাব প্রকাশে পিছপা নন তিনি। যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের প্রেম হোক কিংবা নিখিলের সঙ্গে বিয়ে বিতর্ক, অথবা অন্তঃসত্ত্বা হওয়ার খবর- সব নিয়েই চর্চা এখন টলিপাড়ার হটকেক।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে নুসরত ভালোবাসার বার্তা দিলেন। গাড়ির ভিতর বসে রয়েছেন নুসরত জাহান, পরনে হলুদ রঙের পোশাক, খোলা চুলে একদম নো-মেকআপ লুকেই সেলফি ক্যামেরায় বুমেরাং ভিডিয়ো তুলেছেন নায়িকা। আর সেই ভিডিয়োর ক্যাপশনে লিথেছেন, ‘আমার তরফে ভালোবাসা পাঠালাম তোমায়’। পাশে একটি হৃদয়ের চিহ্নও এঁকে দেন নুসরত।

নুসরত অবশ্য কোন ঠিকানায় ভালোবাসা পাঠাচ্ছেন তা স্পষ্ট করে কিছু জানাননি। নেহাত অনুরাগীদের ভালোবাসার জানালেন নাকি বিশেষ কোনও মানুষের উদ্দেশে এই বার্তা? এই উত্তরটা একমাত্র নুসরতই দিতে পারবেন।

দু-দিন আগেই রঙ তুলির টানে সাদা ক্যানভাসে ভালোবাসার রঙ ভরে ছিলেন নুসরত। ইদের দিন ‘লাভ বার্ডস’দের ছবি এঁকে পোস্ট করেছিলেন ইনস্টাগ্রাম স্টোরিতে। অন্তঃসত্ত্বা অবস্থাতেও নানান কাজের মধ্যে নিজেকে ডুবিয়ে রাখছেন নুসরত। সামন এনার্জি নিয়ে বিজ্ঞাপনী শ্যুটিংও সারছেন। ঘনিষ্ঠমহল সূত্রে খবর, গত কয়েক মাস ধরে এক ছাদের তলাতেই থাকছেন যশ-নুসরত। হবু মায়ের ভীষণ যত্ন করছেন যশ। সব কিছু ঠিকঠাক থাকলে সেপ্টেম্বরেই মা হবেন নুসরত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App