মেয়েদের ছবি তোলাকে কেন্দ্র করে ৩ জন গুলিবিদ্ধ

আগের সংবাদ

ফেরির ধাক্কায় পদ্মা সেতুর কোনো ক্ষতি হয়নি: প্রকল্প পরিচালক

পরের সংবাদ

সোনারগাঁওয়ে মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন আর নেই

প্রকাশিত: জুলাই ২৩, ২০২১ , ৪:৫০ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৩, ২০২১ , ৪:৫৯ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য প্রবীন রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা মো. মোশারফ হোসেন (৭৮) মৃত্যু বরণ করেছেন। বৃহস্পতিবার (২২ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে রাজধানী গ্রীন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বীর মুক্তিযোদ্ধা মো. মোশারফ হোসেন ডায়াবেটিস ও লিভারসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে এবং বার্ধক্যজনিত কারণে দীর্ঘদিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি স্ত্রী ও এক ছেলে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মোশাররফ হোসেন সোনারগাঁও উপজেলা পরিষদের দুইবার চেয়ারম্যান ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের পর পর ৫ বার বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

তিনি দীর্ঘদিন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের নেতা ও সাবেক সংসদ সদস্য প্রয়াত মোবারক হোসেন ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত আবুল হাসনাতের ছোট ভাই এবং সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সারের চাচা হন তিনি।

বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের অভিবাবক হিসেবে এলাকায় সুপরিচিত ছিলেন। শুক্রবার বাদ জুম্মা মোগরাপাড়া হাই স্কুল মাঠে রাষ্ট্রীয়ভাবে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার, সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামসহ প্রায় ৫হাজার নেতা কর্মী ও সমর্থক। পরে মোগরাপাড়া দরগাবাড়ি পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়