করোনার কাছে হেরে গেলেন ফকির আলমগীর (ভিডিও)

আগের সংবাদ

কিশোর রুহুল আমিনকে বাঁচাতে দিনমজুর পিতার আকুতি

পরের সংবাদ

অক্সিজেন সিলিন্ডার পাচারকারী চক্রের ৬ সদস্য আটক‌

প্রকাশিত: জুলাই ২৩, ২০২১ , ১১:৩৯ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৩, ২০২১ , ১১:৩৯ অপরাহ্ণ

রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল হতে অক্সিজেন সিলিন্ডার পাচারকারী চক্রের ৬ সদস্যকে আটক‌ করা হয়েছে।

শুক্রবার (২৩ জুলাই) আনুমানিক ৫ টায় দিনাজপুর জেলা থেকে ৩ টি ট্রাক এর ড্রাইভার-হেলপারসহ মোট ৬ জন (৩ জন ড্রাইভার ও ৩ জন হেল্পার) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার নেয়ার জন্য আসে।

তারা সেই ট্রাকগুলিতে অক্সিজেন সিলিন্ডারগুলি নিয়ে ঢাকার বিভিন্ন কোভিড হাসপাতালে নিয়ে যাবেন বলে দাবি করেন। জনৈক ডাক্তার রেজাউল করিম নামে এক ব্যক্তি তাদেরকে রংপুর মেডিকেল হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার নেয়ার জন্য পাঠিয়েছেন বলে ধৃত ৬ ব্যক্তি পুলিশকে জানিয়েছেন বলে জানা গেছে।

সে প্রেক্ষিতে ট্রাক তিনটির চালকগণ মেডিকেল হাসপাতালের অক্সিজেনের দায়িত্বে থাকা আবু সাঈদ খান বাবুর নিকট তিনটি চালান উপস্থাপন করেন।

পরবর্তীতে আবু সাঈদ খান বাবুর সন্দেহ হলে তিনি ঘটনাটি মেডিকেল ওয়ান এবং ফাড়ির ইনচার্জকে বিষয়টি জানালে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ এসে আসামী ৬ জনকে জিজ্ঞাদাবাদের জন্য পুলিশ হেফাজতে নিয়ে যান।

শেষ খবর পাওয়া পর্যন্ত ধৃত ৬ ব্যক্তি এখন রংপুর কোতোয়ালি থানা হেফাজতে রয়েছে। আটককৃত ৬ জন হলো, সাঈদ হাসান, সাইফুল ইসলাম, আশিক রায়, মো. সুজন হোসেন, মো. জহুরুল হক, মো. হাবিল।

রি-এসডি/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়