টিকা নিয়ে খালেদা জিয়ার জ্বর

আগের সংবাদ

ভারত থেকে এলো ৯ ট্যাঙ্কার অক্সিজেন

পরের সংবাদ

বর্জ্য ব্যবস্থাপনা : কথা রেখেছে ঢাকা দক্ষিণ সিটি

প্রকাশিত: জুলাই ২২, ২০২১ , ১:৪৫ পূর্বাহ্ণ আপডেট: জুলাই ২২, ২০২১ , ১:৪৯ পূর্বাহ্ণ

প্রতিশ্রুতি দিয়েছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপস। তিনি এবার ঈদের ২৪ ঘণ্টার মধ্যে ডিএসসিসির বর্জ্য পরিস্কার করে ফেলবেন। তিনি এবার কথা রক্ষায় এবার অনেকটাই সফল হয়েছেন।

রাত বারোটার মধ্যে দক্ষিণ সিটির অন্তত ৮টি ওয়ার্ডে কোরবানির পশুর বর্জ্য শতভাগ অপসারণ করা হয়েছে। ওয়ার্ডগুলো হলো- ১০, ৩২, ৩৪, ৩৬, ৩৮, ৩৯, ৪৩ ও ৬৬।

এছাড়া ১৬টি ওয়ার্ডের ৯৫ শতাংশ বর্জ্য অপসারণ করা হয়েছে। ওয়ার্ডগুলো হলো- ৩, ৯, ১৯, ২০, ২৫, ২৮, ৩৫, ৪১, ৪২, ৪৬, ৪৭, ৫২, ৫৩, ৫৪, ৫৭ ও ৭১।বুধবার রাত পৌনে ৯টা পর্যন্ত আরও ৯টি ওয়ার্ডের ৯০ শতাংশ বর্জ্য অপসারণ করা হয়েছে। ওয়ার্ডগুলো হলো ২৩, ৩১, ৩৩, ৪০, ৪৪, ৪৫, ৪৮, ৫০ ও ৫৬।

ডিএসসিসির জনসংযোগ কর্মকর্তা মো. আবু নাছের এ তথ্য জানিয়েছেন।

এর আগে বুধবার (২১ জুলাই) সকালে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে ঈদের প্রধান জামাত শেষে ডিএসসিসি মেয়র শেখ ফজলে নূর তাপস জানিয়েছিলেন, ডিএসসিসি ২৪ ঘণ্টার মধ্যে কোরবানির পশুর বর্জ্য অপসারণ করবে। কোরবানির ঈদের পরদিনই পরিচ্ছন্ন ঢাকা উপহার দিতে তিনি রাজধানীবাসীর সহযোগিতা কামনা করেন

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়