ঈদের ছুটির প্রভাবে কমল শনাক্ত, করোনায় মৃত্যু ১৮৭

আগের সংবাদ

কঠোর লকডাউন উপলক্ষে কাপ্তাই সদরে মাইকিং জেলা প্রশাসনের

পরের সংবাদ

নবীগঞ্জে ৫০ কেজি গাঁজাসহ আনসার কমান্ডার গ্রেফতার

প্রকাশিত: জুলাই ২২, ২০২১ , ৫:২২ অপরাহ্ণ আপডেট: জুলাই ২২, ২০২১ , ৫:২২ অপরাহ্ণ

৫০ কেজি গাঁজা ও গাঁজা বহনে ব্যবহৃত ১টি কারসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৯। মঙ্গলবার (২০ জুলাই) গভীর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের গোপাল বাজার টোল প্লাজা এলাকায় অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‍্যাব।

গ্রেফতারকৃতদের মধ্যে জুয়েল মিয়া (৩২) নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার নিরাপত্তা বাহিনীর আনসার টিমের পিসি। তার বাড়ি শায়েস্তাগঞ্জের নূরপুরে। অন্য দুই মাদক ব্যবসায়ী হলেন বাহুবলের দৌলতপুরের মো. আব্দুল্লাহ (৩৪) ও চুনারুঘাটের ফনারগাঁও গ্রামের কামাল মিয়া (৩০)।

গ্রেফতারকালে তাদের কাছ থেকে ৫০ কেজি গাঁজা ও গাঁজা বহনে ব্যবহৃত ১টি কার জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে র‍্যাব-৯ বাদি হয়ে নবীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দমন আইনে একটি মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ বলেন, যে তিন জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‍্যাব-৯, তাদের মধ্যে জুয়েল মিয়া নবীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা নিরাপওায় নিয়োজিত আনাসার টিমের কমান্ডার।

রি-এসআরবি/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়