দেড় হাজার মাস্ক দিয়ে তৈরি বিয়ের গাউন

আগের সংবাদ

ট্রেনে ঢাকা ছাড়ছে মানুষ, ফেরার পাল্লায় ভারি

পরের সংবাদ

চরফ্যাশনে কুকুরের কামড়ে ১৩ জন আহত

প্রকাশিত: জুলাই ২২, ২০২১ , ২:১০ অপরাহ্ণ আপডেট: জুলাই ২২, ২০২১ , ২:১০ অপরাহ্ণ

কুকুরের কামড়ে ভোলার চরফ্যাশনে ১৩ জন আহত হয়েছে। উপজেলার পর্যটন এলাকা বেতুয়া প্রশান্তি পার্ক, আসলামপুর, মাদ্রাজ হামিদপুর ও জিন্নাগড় ফ্যাসনগঞ্জ এলাকায় কুকুরের কামড়ে ১৩ জন নারী-পুরুষ ও শিশুকে আহত হয় বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

বৃহস্পতিবার (২২জুলাই) বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ওই কুকুরটির কামড়িয়ে তাদের আহত করেন বলে চিকিৎসকরা জানান। আহতদের উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাদের ভ্যাকসিন ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আহতরা হলেন, ফ্যাসনগঞ্জের বাসিন্দা মিজান (২১) জিন্নাগড়ের বাসিন্দা রাকিব (৪) মাদ্রাজের বাসিন্দা শাহিনুর (২২), আসলামপুর আয়শাবাগের বাসিন্দা ফরহাদ (৯), একই এলাকার বাসিন্দা ইয়াছিন (৬), হামদিপুরের বাসিন্দা সামিয়া (১৭), আটকপাট এলাকার মেহেদী হাসান (১০), আয়েশাবাগ এলাকার সানজিদা (৭) ও আহাদ (৭), নতুন স্লুইসগেট এলাকার জিহাদ (১১), আসলামপুরের সারমিন (৬), বেতুয়া স্লুইসগেট এলাকার আলাউদ্দিন (৩৫) ফাতেমাবাদ গ্রামের নুহা (৫)।

তবে স্থানীয় বাসিন্দা মাইন উদ্দিন জমাদার বলেন, চরফ্যাশনে অন্তত ৩০ জন কুকুরের কামড়ে আহত হয়েছে। অনেকেই হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।

স্থানীয় বাসীন্দা রিশাদ রহমান ও নুরুল্লাহ ভূইয়া বলেন, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান ও পৌর কর্তৃপক্ষ কোনো পদক্ষেপ না নেয়ায় এমন উদ্বেকজনক পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শোভন বশাক বলেন, আহতদের জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা ও ভ্যাকসিন দেওয়া হয়েছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়