করোনায় আক্রান্ত কবি মোক্তার হোসেনকে ডিএনসিসি হাসপাতলে ভর্তি

আগের সংবাদ

দারুন নৈপুণ্যে ম্যান অব দ্যা ম্যাচ সৌম্য সরকার

পরের সংবাদ

চকরিয়ায় দুটি সড়ক দূঘর্টনায় নিহত ৩, আহত ৭

প্রকাশিত: জুলাই ২২, ২০২১ , ৮:৩৫ অপরাহ্ণ আপডেট: জুলাই ২২, ২০২১ , ৮:৩৫ অপরাহ্ণ

চকরিয়ায় বাসের ধাক্কায় নারী ও শিশুসহ ২জন নিহত হয়েছে। এসময় দুটি গাড়ির ৭ যাত্রী কম-বেশি আহত হয়। বৃহস্পতিবার (২২ জুলাই) বিকাল ২.১৫ মিনিটে উপজেলার ফাঁশিয়াখালী ইউনিয়নের দক্ষিণ ফাঁশিয়াখালী ৯নং ওয়ার্ডে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হল, আলীকদম উপজেলার বাপেরপাড়ার মো.তালেব আলীর পুত্র আলী হোসেন (১৩) ও চকরিয়া পৌরসভার ৭নং ওয়ার্ডের ছৈয়দ আলমের স্ত্রী সুফিয়া বেগম (৩৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কক্সবাজার থেকে যাত্রী নিয়ে চট্টগ্রাম যাচ্ছিল স্বাধীন ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস। বাসটি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ফাঁশিয়াখালী ইউনিয়নের দক্ষিণ ফাঁশিয়াখালী এলাকায় পৌছলে অপর যাত্রীবাহী জীপকে ধাক্কা দিলে খাদে পড়ে যায়।

এ সময় ঘটনাস্থলে জীপের এক নারী ও শিশু যাত্রী ঘটনাস্থলে মারা যায়। কম-বেশি আহত হয় দুই গাড়ির ৭ জন যাত্রী। আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে ৬ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয় বলে হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক নিশ্চিত করেছেন।

মালুমঘাট হাইওয়ে পুলিশের এসআই মো. তোফাজ্জল হোসেন জানান, লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গাড়ি দুটি জব্দ করে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

এদিকে ঈদের দিন সকালে দ্রুতগামী মাইক্রোবাসের চাপায় বশির আহমদ (৫০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। নিহত বশির আহমদ খুটাখালী ইউনিয়নের মধ্যম গর্জনতলী গ্রামের মৃত পেটান আলীর ছেলে।

রি-এমইউএইচ/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়