ঘরমুখো হাজারো মানুষের ঈদ কাটল মহাসড়কে

আগের সংবাদ

ঘোর অমানিশায় আস্থার আলোকবর্তিকা শেখ হাসিনা: কাদের

পরের সংবাদ

৭৮ বছর বয়সেও অমিতাভ যেন ৩৫ এর নায়ক!

প্রকাশিত: জুলাই ২১, ২০২১ , ১২:২৪ অপরাহ্ণ আপডেট: জুলাই ২১, ২০২১ , ১২:২৫ অপরাহ্ণ

৭৮ বছর বয়সেও তার ব্যস্ততা কোনও বছর ৩৫ এর নায়কের থেকে কম নয়। একের পর এক ছবি এবং ছোটপর্দার শোয়ের শুটিং। ক্লান্ত শরীরেও একটানা কাজ করে চলেছেন অমিতাভ বচ্চন। খবর হিন্দুস্তান টাইমসের।

প্রায় আশি ছুঁইছুঁই বয়সেও একটানা কাজ। ঘড়ি ধরে চলে সমস্ত শুটিং। বিশ্রাম হয়ত মেলে তবে তা যে আরামের পর্যায়ে পৌঁছায় না, তা ভীষণভাবে স্পষ্ট। কথা হচ্ছে অমিতাভ বচ্চন এর ব্যাপারেই। আর পাঁচজন কর্মরত মানুষের মতো এই ভীষণ ব্যস্ত সুপারস্টারের জীবনেও যে পর্যাপ্ত বিশ্রাম শব্দটি প্রায় মরীচিকায় পরিণত হয়েছে তা বেশ টের পাওয়া যাচ্ছে। আবার এ খবর জানালেন ‘বিগ বি’ স্বয়ং।

সম্প্রতি, একটি ছবি পোস্ট করেছেন অমিতাভ। সেই ছবিতেই স্পষ্ট ফুটে উঠেছে ব্যস্ত শুটিং শিডিউলের ফাঁকে তাঁর ক্লান্তি। তিনি যে ভীষণ ক্লান্ত তা আর বলে দিতে হয় না। ছবিতে দেখা যাচ্ছে হাই তুলছেন বিগ বি। রীতিমতো বুজে এসেছে চোখ। আর এই ব্যাপার হয়েছে ছোটপর্দার জনপ্রিয় ক্যুইজ শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র শুটিং চলার মাঝেই। সেই ছবিতেই বোঝা যাচ্ছে ‘হট সিট’-এ বসেই ক্লান্তিতে জানান দিচ্ছে সুপারস্টারের শরীর। ছবির ক্যাপশনে ‘বিগ বি’ জুড়েছেন, ‘এমনটাই হয়…যখন তুমি রাউন্ড দ্য ক্লক কাজ করো।’ তাড়াতাড়ি ছোটপর্দায় ফের একবার হাজির হতে চলেছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র ১৩ নম্বর সিজন। ক্যুইজ মাস্টারের আসনে থাকছেন অমিতাভ। সম্প্রতি,শোয়ের একটি টিজারও শেয়ার করেছেন তিনি।

মাত্র কয়েকদিন আগে ‘গুডবাই’ ছবির শুটিং শেষ করেছেন অমিতাভ। বিকাশ বহেল পরিচালিত সেই ছবিতে অমিতাভের পাশে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দনা, নীনা গুপ্তা -কে। এই ছবি ছাড়াও অমিতাভের হাতে ছবির সংখ্যা দেখে চোখ উঠতে পারে কপালে। তালিকায় প্রথমেই রয়েছে আয়ান মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’।সেই ছবিতে অমিতাভের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। মুক্তির অপেক্ষায় দিন গুনছে ‘ঝুন্ড’ এবং ‘চেহরে’।এছাড়াও এই সুপারস্টারের পাইপলাইনে রয়েছে বিখ্যাত হলিউড ছবি ‘দ্য ইন্টার্ন’ এর রিমেক। সেই ছবিতে ‘পিকু’-র পরে অমিতাভের সঙ্গে পর্দায় হাজির হতে চলেছেন দীপিকা পাড়ুকোন।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়