২০৩২ অলিম্পিক ব্রিজবেনে: আইওসি

আগের সংবাদ

প্রয়াত সাত আ. লীগ নেতার নামে কোরবানি দিলেন আব্দুর রহমান

পরের সংবাদ

যশোরে স্পিরিট খেয়ে নিহত ১, অসুস্থ ৩

প্রকাশিত: জুলাই ২১, ২০২১ , ৬:৪১ অপরাহ্ণ আপডেট: জুলাই ২১, ২০২১ , ৬:৪১ অপরাহ্ণ

যশোরের চৌগাছায় রেকটিফাইড স্পিরিট খেয়ে জাহাঙ্গীর (৩২) নামে এক জনের মৃত্য হয়েছে। এছাড়াও আরো ৩জন অসুস্থ হয়ে চিকিৎসাধীন আছেন।

নিহত জাহাঙ্গীর উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের পূড়াপাড়া গ্রামের মাহাতাব মণ্ডলের ছেলে। এবং অসুস্থ হয়েছেন একই গ্রামের মনু মিয়ার ছেলে হাসান ওরফে সাহেব (৩৫), মৃত আলী মিয়ার ছেলে মশিয়ার (৪০) এবং মৃত মোস্তফার ছেলে আবু বক্কর (২৫)।

হাসান ওরফে সাহেব বর্তমানে খুলনা গাজি মেডিকেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন। আবু বক্কর (২৫) যশোর ২৫০ ময্যা হাসপাতালে চিকিৎসা শেষে মঙ্গলবার বাড়ি ফিরেছেন এবং মশিয়ার চৌগাছা থেকে চিকিৎসা নিয়ে নিজ বাড়িতে আছেন বলে জানিয়েছেন স্থানীয় ইউপি সদস্য।

স্থানীয় ইউপি সদস্য জানিয়েছেন, গত রবিবার রাত ৮টার দিকে পূড়াপাড়ার তোফাজ্জেল হোসেনের ছেলে নূরে আলম বকুল ও খোকনের কাছ থেকে রেকটিফাইড স্পিরিট কিনে আনে ভুক্তভোগীরা। এবং নওশেদের বালির গাদার পরিত্যাক্ত ঘরের ছাদে বসে পান করে।

জাহাঙ্গীরের বড় ভাই আলমগির হোসেন জানিয়েছেন, রবিবার রাত থেকেই জাহাঙ্গীরের শারিরিক অবস্থার অবনতি হয়। সে ‘বুক জ্বলে গেলো’ বলে চিৎকার করতে থাকে। এবং স্পিরিট খেয়েছে বলেও জানায়। গত মঙ্গলবার সকালে তার অবস্থা বেশি খারাপ হলে প্রথমে চৌগাছা পরে যশোর এবং সেখান থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মঙ্গলবার বিকাল ৫টার দিকে জাহাঙ্গীরের মৃত্যু হয়।

চৌগাছা থানার এসআই বিকাশ বললেন, এ ঘটনার আমি বেশি কিছু তেমন জানিনা। ওসি স্যার আমাকে একটু খোজ নিতে বলেছিলেন। ওরা নাকি স্পিরিট খেয়ে খুলনায় গিয়ে মারা গেছে। ওরা গ্রাম্য ডাক্তারের কাছে চিকিৎসাও নিয়েছিল।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, পূড়াপাড়ায় একজন মারা গেছে শুনেছি।

ডি-আরআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়