দেশকে স্বপ্নের ঠিকানায় পৌঁছুতে ঐক্যবদ্ধ হোন: তথ্যমন্ত্রী

আগের সংবাদ

বৃষ্টিতে বর্জ্য-রক্ত মিলেমিশে একাকার, অপসারণ শুরু

পরের সংবাদ

বলিউড এই জন্যেই নর্দমা, রাজ কুন্দ্রাকে আক্রমণ কঙ্গনার

প্রকাশিত: জুলাই ২১, ২০২১ , ২:১৮ অপরাহ্ণ আপডেট: জুলাই ২১, ২০২১ , ২:১৮ অপরাহ্ণ

ফের বিতর্কিত মন্তব্য কঙ্গনা রানাওয়াতের। এবার অভিনেত্রীর নিশানায় এবার শিল্পা শেট্টির স্বামী। পর্নোগ্রাফি কাণ্ডে রাজ কুন্দ্রার গ্রেফতারি হওয়াকে নিশানা করেছেন রাজ। তিনি কটাক্ষ করে বলেছেন এদের জন্যই বলিউড নর্দমায় পরিণত হয়েছে। যা চমকায় তা যে সোনা নয় সেটা প্রমাণ হয়ে গিয়েছে। এই ধরনের লোকেদের সত্যিটা ফাঁস করব আমার আগামী ছবিতে ইনস্টা পোস্টে লিখেছেন কঙ্গনা।

শিল্পা শেট্টির স্বামী শিল্পপতি রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে পর্নোছবি তৈরি করার অভিযোগ করেছে। মঙ্গলবার রাত ১১টা নাগাদ তাঁকে গ্রেফতার করে পুলিশ। রাজ কুন্দ্রাকে ২৩ জুলাই পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। তাকে জেরা করে একের পর চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এসেছে। খবর ওয়ান ইন্ডিয়ার।

রাজ কুন্দ্রার গ্রেফতারির খবর ছড়িয়ে পড়তেই ফের ময়দানে নেমেছেন কঙ্গনা রানাওয়ত। তিনি কটাক্ষ করে বলেছেন এদের জন্যই নর্দমায় পরিণত হয়েছে বলিউড। এর থেকে বোঝা যায় যা চমকায় তা সোনা নয়। আমার নতুন ছবি ট্কু ওয়েড সেরুতে বলিউডের এই রাঘব বোয়ালদের প্রকাশ্যে আনব। ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রাজ কুন্দ্রা। তিনি লিখেছেন এই ধরনের লোকেদের ইন্ডাস্ট্রি থেকে ছুড়ে বের করে দিতে হবে।

রাজ কুন্দ্রা ও কঙ্গনা

রাজ কুন্দ্রাকে জেরা করে একের পর এক চাঞ্চল্যকর তথ্য জানতে পেরেছে পুলিশ। রাজ জানিয়েছে পর্নোছবি করে প্রচুর অর্থ উপার্জন করেছিল সে। হটস্পট অ্যাপের মাধ্যমে নীল ছবি ছড়িয়ে দেওয়া হত। এই কাজে রাজের সহযোগী ছিল লন্ডনের একটি সংস্থা। সেই সংস্থা আবার রাজ কুন্দ্রার জামাইবাবুর বলে জানতে পেরেছে পুলিশ। লন্ডনে সেই কোম্পানি রেজিস্ট্রেশন করা হলেও ভারত থেকেই তার আর্থিক লেনদেন চলত।

নীল ছবির জন্য মূলত বলিউডে একেবারে নবাগত নায়িকাদের টোপ দিত রাজ কুন্দ্রার সংস্থা। ওয়েব সিরিজের জন্য অডিশন নেওয়া হবে বলে তাঁদের ডাকা হত। অনেক নায়িকাকেই তাতে প্রবল আপত্তি জানিয়ে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের কাছে অভিযোগ জমা দিয়েছিল।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়