×

সারাদেশ

চৌদ্দগ্রামে আইসিইউ বেড স্থাপনের চেক ও গ্যাস সিলিন্ডার হস্তান্তর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জুলাই ২০২১, ০৫:৪১ পিএম

চৌদ্দগ্রামে আইসিইউ বেড স্থাপনের চেক ও গ্যাস সিলিন্ডার হস্তান্তর

সাবেক রেলমন্ত্রী মো. মুজিবুল হকের নির্দেশনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. গোলাম কিবরিয়া টিপুর হাতে এসব হস্তান্তর করা হয়। ছবি: ভোরের কাগজ

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবার লক্ষ্যে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসিইউ বেড স্থাপনের জন্য ২০ লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়েছে।

সাবেক রেলমন্ত্রী মো. মুজিবুল হক মুজিব এমপির নির্দেশনায় আয়েশা নূর ফাউন্ডেশনের পক্ষ থেকে ২০ লাখ টাকার চেক আজ সকালে হস্তান্তর করেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র জিএম মীর হোসেন মিরু।

একইদিন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জেলা পরিষদের সদস্য ফারুক আহমেদ মিয়াজি তিনটি সিলিন্ডার হস্তান্তর করেন।

এর আগে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মিরু পাঁচটি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সোবহান ভুঁইয়া হাসান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্যাহ বাবুল তিনটি করে এবং চৌদ্দগ্রাম এইচ জে পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি "৯৩ ব্যাচ" একটি সিলিন্ডার হস্তান্তর করেন।

চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. গোলাম কিবরিয়া টিপুর হাতে হস্তান্তরের সময় চৌদ্দগ্রাম বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আকতার হোসেন পাটোয়ারী, প্যানেল মেয়র সাইফুল ইসলাম পাটোয়ারী, প্যানেল মেয়র (২) মিজানুর রহমান ও চৌদ্দগ্রাম বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক ফারুক আহমেদ খাঁ শামীমসহ পৌরসভার কাউন্সিলর ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য সারাদেশের ন্যায় কুমিল্লার চৌদ্দগ্রামেও করোনা আক্রান্তের হার দিন দিন বাড়ছে। আক্রান্ত রোগীর চিকিৎসা সেবা নিশ্চিত করতে প্রতিনিয়ত খোঁজ খবর রাখছেন সাবেক রেলমন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি। তিনি ব্যক্তিগত ভাবে ও দলীয় নেতাকর্মীদের মাধ্যমে প্রায় ২০ টি অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করে দিয়েছেন।

হাসপাতালে আইসিইউ বেড স্থাপনের জন্যও তিনি উদ্যোগ গ্রহণ করেন যার ফলশ্রুতিতে আয়েশা নূর ফাউন্ডেশনের পক্ষ থেকে ২০ লক্ষ টাকা দেওয়া হয়। সমাজের সকল বিত্তবান ও সামাজিক সংগঠনগুলোকে সরকারের পাশাপাশি অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ করেছেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুজিবুল হক মুজিব এমপি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App