×

সারাদেশ

করোনায় মারা যাওয়া পরিবারের খোঁজ নিলেন, জানালেন ঈদ শুভেচ্ছা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জুলাই ২০২১, ০৪:৫৬ পিএম

করোনায় মারা যাওয়া পরিবারের খোঁজ নিলেন, জানালেন ঈদ শুভেচ্ছা

আজ করোনায় নিহত বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের পরিবারের সদস্যদের খোঁজ নেন জেলা প্রশাসক। ছবি: ভোরের কাগজ

গত বছরের ১৩ জুন করোনা আক্রান্ত হয়ে মারা যান পঞ্চগড় সদর উপজেলার সদর ইউনিয়নের মৌলভী পাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ। পরদিন পারিবারিক গোরস্থানে দাফনের সময় অনেকেই উপস্থিত ছিলেন। জানিয়েছেন সমবেদনা।

কিন্তু এরপর একটি বছর পেরিয়ে গেলেও আর কেউ টু মারতে যাননি তাদের বাড়িতে। আজ দুপুরে তাদের বাড়িতে হাজির হন পঞ্চগড়ের জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম। তিনি করোনায় নিহত বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের স্ত্রী-সন্তানসহ পরিবারের সদস্যদের খোঁজ খবর নেন। ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। তাদের হাতে তুলে দেন ঈদের বিশেষ উপহার।

এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফ হোসেন, নভেন্দু নারায়ন চৌধুরী, পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি সফিকুল আলম, পঞ্চগড় সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সিরাজুল ইসলামসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক পঞ্চগড় জেলায় করোনায় নিহত ৪১ জনের মধ্যে ৫ জনের বাড়ি বাড়ি গিয়ে ঈদের শুভেচ্ছা ও ঈদ উপহার বিতরণ করেন। বাকি ৩৬ জনের বাড়িতে সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসারগণ উপস্থিত হয়ে ঈদের শুভেচ্ছা ও ঈদ উপহার প্রদান করেন।

এছাড়া পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের করোনা ডেডিকেটেট হাসপাতালে চিকিৎসাধীন ১৮ জনের পরিবারের বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার হিসেবে কোরবানির মাংস এবং অন্যান্য খাদ্যসামগ্রী প্রদান করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App