×

সারাদেশ

আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের কোরবানির পশু উপহার দিলেন আইনমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জুলাই ২০২১, ০৪:৩২ পিএম

আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের কোরবানির পশু উপহার দিলেন আইনমন্ত্রী

আশ্রয়ণ প্রকল্পের ৬০ পরিবারের জন্য ঈদ উপহার দিলেন আইনমন্ত্রী। ছবি: ভোরের কাগজ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার আশ্রয়ণ প্রকল্পের ৬০টি পরিবারের জন্য ঈদ উপহার হিসেবে কোরবানির পশু দিলেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি। তিনি ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের সংসদ সদস্য।

মঙ্গলবার (২০ জুলাই) দুপুরে আইনমন্ত্রীর পক্ষে আখাউড়া পৌর সভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক মো. তাকজিল খলিফা কাজল নিজ বাসভবনে উপজেলার চরনারায়নপুর (বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক পল্লী) আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের হাতে কোরবানীর পশু তুলে দেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক আব্দুল মমিন বাবুল, মনিয়ন্ধ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেক্কুজ্জামান আলমগীর, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক পল্লীর সাধারণ সম্পাদক হাসেম মিয়া, সহ-সভাপতি লিটন মিয়াসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এর আগে সকালে মেয়র আইনমন্ত্রীর দেওয়া ঈদ উপহার (পাঞ্জাবি) উপজেলা আওয়ামী লীগের প্রতিটি ওয়ার্ড কমিটির সভাপতি ও সম্পাদকের মাঝে বিতরণ করেন।

পৌর সভার মেয়র তাকজিল খলিফা কাজল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ণ প্রকল্পের উপজেলার চরনারায়ণপুর এলাকায় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক পল্লীর ৬০টি পরিবারের জন্য আইনমন্ত্রী ঈদ উপহার হিসেবে একটি পশু দিয়েছেন। এছাড়া মন্ত্রী মহোদয় প্রতি ঈদুল ফিতরেই অসহায়দের মাঝে শাড়ি, লুঙ্গি বিতরণ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App