দেশের অকৃত্রিম বন্ধু সাংবাদিক সায়মন ড্রিংয়ের প্রয়াণে তথ্যমন্ত্রীর শোক

আগের সংবাদ

করোনায় আরও ২০০ জনের মৃত্যু, শনাক্ত ১১৫৭৯

পরের সংবাদ

করোনায় মারা যাওয়া পরিবারের খোঁজ নিলেন, জানালেন ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: জুলাই ২০, ২০২১ , ৪:৫৬ অপরাহ্ণ আপডেট: জুলাই ২০, ২০২১ , ৪:৫৬ অপরাহ্ণ

গত বছরের ১৩ জুন করোনা আক্রান্ত হয়ে মারা যান পঞ্চগড় সদর উপজেলার সদর ইউনিয়নের মৌলভী পাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ। পরদিন পারিবারিক গোরস্থানে দাফনের সময় অনেকেই উপস্থিত ছিলেন। জানিয়েছেন সমবেদনা।

কিন্তু এরপর একটি বছর পেরিয়ে গেলেও আর কেউ টু মারতে যাননি তাদের বাড়িতে। আজ দুপুরে তাদের বাড়িতে হাজির হন পঞ্চগড়ের জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম। তিনি করোনায় নিহত বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের স্ত্রী-সন্তানসহ পরিবারের সদস্যদের খোঁজ খবর নেন। ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। তাদের হাতে তুলে দেন ঈদের বিশেষ উপহার।

এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফ হোসেন, নভেন্দু নারায়ন চৌধুরী, পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি সফিকুল আলম, পঞ্চগড় সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সিরাজুল ইসলামসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক পঞ্চগড় জেলায় করোনায় নিহত ৪১ জনের মধ্যে ৫ জনের বাড়ি বাড়ি গিয়ে ঈদের শুভেচ্ছা ও ঈদ উপহার বিতরণ করেন। বাকি ৩৬ জনের বাড়িতে সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসারগণ উপস্থিত হয়ে ঈদের শুভেচ্ছা ও ঈদ উপহার প্রদান করেন।

এছাড়া পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের করোনা ডেডিকেটেট হাসপাতালে চিকিৎসাধীন ১৮ জনের পরিবারের বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার হিসেবে কোরবানির মাংস এবং অন্যান্য খাদ্যসামগ্রী প্রদান করেন।

রি-এএসএমআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়