×

জাতীয়

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মুরগি ব্যবসায়ী আহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জুলাই ২০২১, ১১:৩০ এএম

রাজধানীর যাত্রাবাড়ীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে জাহাঙ্গীর আলম (৪৫) নামে এক মুরগি ব্যবসায়ী আহত হয়েছে। তার কাছ থেকে ৩৭ হাজার টাকা ছিনিয়ে নেয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

আজ ভোর সাড়ে চারটার দিকে যাত্রাবাড়ী আইডিয়াল স্কুলের সামনের একটি গলিদে এই ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

আহত জাহাঙ্গীর আলম নিজেই জানান, তিনি নারায়ণগঞ্জ বন্দর এলাকায় থাকেন। এলাকাতেই মুরগির ব্যবসা করেন তিনি। প্রতিদিন রাজধানীর কাপ্তান বাজার থেকে মুরগি কিনে নেন। সে জন্য আজও ভোরে বন্দর থেকে যাত্রাবাড়ীতে আসেন। সেখান থেকে একটি রিকশা নিয়ে কাপ্তানবাজার যাচ্ছিলেন। পথে যাত্রাবাড়ী আইডিয়াল স্কুলের সামনে একটি গলিতে ৩জন ছিনতাইকারী পথরোধ করে তার সঙ্গে থাকা টাকা-পয়সা হাতিয়ে নেয়ার চেষ্টা করে। বাধা দিলে ছিনতাইকারীরা তার ডান পায়ের উরুতে একটি ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা ৩৭হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।

পরে রিকশাচালক তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসা শেষে তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান, ভোরে আহত অবস্থায় জাহাঙ্গীরকে হাসপাতাল নিয়ে আসা হয়েছিলো। চিকিৎসা শেষে তাকে ছাড়পত্র দেয়া হয়েছে। ছিনতাইয়ের ঘটনাটি যাত্রাবাড়ী থানা পুলিশকে জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App