×

অন্যান্য

‘আকাশ লাইট প্লাস’ প্যাকেজে মাসিক ফি ৩০০ টাকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জুলাই ২০২১, ০৫:০৩ পিএম

‘আকাশ লাইট প্লাস’ প্যাকেজে মাসিক ফি ৩০০ টাকা

বিনোদনের জনপ্রিয় সব চ্যানেলের সমন্বয়ে নতুন মাসিক প্যাকেজ চালু করেছে দেশের বৈধ ডিরেক্ট-টু-হোম সেবাদাতা ব্র্যান্ড আকাশ। ‘আকাশ লাইট প্লাস’ নামে বিনোদনে ভরপুর নতুন এ প্যাকেজটি গ্রাহকরা মাসে মাত্র ৩০০ টাকা সাবস্ক্রিপশন ফি দিয়ে ২৬টি এইচডিসহ মোট ৯০টি চ্যানেল উপভোগ করতে পারবেন।

বেক্সিমকো কমিউনিকেশন্সের ডিটিএইচ ব্র্যান্ড আকাশ মধ্য ক্রয়সীমার নতুন এ প্যাকেজ নিয়ে এসেছে। বিনোদনের সব চ্যানেলগুলো একসঙ্গে উপভোগ করতে এবং বিদ্যমান দুটো প্যাকেজ- আকাশ স্টান্ডার্ড ও আকাশ লাইটের মধ্যে সাবস্ক্রিপশন ফি’র পার্থক্য কমানোর জন্য মিডরেঞ্জের নতুন এ প্যাকেজ চালু করেছে বেক্সিমকো কমিউনিকেশন্স।

এখন থেকে গ্রাহকরা ভ্যাটসহ মাসিক ৩৯৯ টাকায় স্টান্ডার্ড প্যাকেজ ও ২৪৯ টাকায় আকাশ লাইট প্যাক ছাড়াও ৩০০ টাকায় আকাশ লাইট প্লাস প্যাকেজ উপভোগ করতে পারবেন। এর ফলে গ্রাহকরা আকাশ লাইটে জি বাংলা ও স্টার জলসার মতো বিনোদনের যেসব চ্যানেল এক সাথে উপভোগ করতে পারেননি সেগুলো আকাশ লাইট প্লাসে উপভোগ করতে পারবেন।

আকাশ ডিটিএইচের হেড অব মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন,“দেশের একমাত্র বৈধ ডিটিএইচ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান আকাশ যাত্রা শুরুর পর থেকেই খুব অল্প সময়ের মধ্যে গ্রাহকপ্রিয় হয়ে উঠেছে। দেশের যেকোনো প্রান্ত থেকে মানুষ এখন বাড়িতে বসে সর্বোচ্চ মানের ছবি ও শব্দসহ টেলিভিশন দেখার আনন্দ উপভোগ করতে পারছেন। সব শ্রেণী-পেশার মানুষের কথা বিবেচনা করে আমরা কাজ করে যাচ্ছি। ফলে আসন্ন ঈদকে সামনে রেখে গ্রাহকদের টিভি দেখার এই আনন্দ আরও বাড়িয়ে দিতে নতুন প্যাকেজ বাজারে আনা হয়েছে।”

তিনি জানান, দেশের গ্রাম ও মফস্বলের অনেক মানুষ স্টার জলসা ও জি বাংলার মত ভারতীয় সিরিয়াল কেন্দ্রিক চ্যানেলগুলোকে পছন্দ করে। স্থানীয় ক্যাবল অপারেটররা এগুলো সম্প্রচার করলেও সময়মত বিল পরিশোধ করতে না পারায় অনেক সময় সম্প্রচার বিঘ্নিত হয়। ক্যাবল অপারেটরদের কাছাকাছি মূল্যে সব বিনোদন চ্যানেলগুলো এইচডি ভার্সনে দেখতে চায় এই শ্রেণীর গ্রাহকরা। তাদের প্রয়োজন ও ইচ্ছাকে সামনে রেখে আকাশ লাইট প্লাস প্যাকেজ চালু করা হলো। আর বৈধ ডিটিএইচ সেবা প্রদানকারী হিসেবে দেশের সব স্থানে আকাশ একই মানের সেবা দিতে পারে।

উল্লেখ্য, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ থেকে ফিড নিয়ে ২০১৯ সালের বছরের মে মাসে সেবা প্রদান শুরু করে আকাশ ডিটিএইচ। আকাশ বেসিক ও রেগুলার সংযোগের এককালীন মূল্য যথাক্রমে ৩ হাজার ৯৯৯ টাকা ও ৪ হাজার ৪৯৯ টাকা। দেশের ৬৪টি জেলায় ৮ হাজারের বেশি অনুমোদিত খুচরা বিক্রয়কেন্দ্রে আকাশ সংযোগ পাওয়া যাচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App