মালদ্বীপের প্রেসিডেন্টকে প্রধানমন্ত্রীর আম উপহার

আগের সংবাদ

গুরুদাসপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে যুবকের মৃত্যু

পরের সংবাদ

শ্রীমঙ্গল ইনার হুইল ক্লাবের পক্ষ থেকে ত্রাণ বিতরণ

প্রকাশিত: জুলাই ১৯, ২০২১ , ৬:৩৯ অপরাহ্ণ আপডেট: জুলাই ১৯, ২০২১ , ৬:৩৯ অপরাহ্ণ

মৌলভী বাজারের শ্রীমঙ্গল ইনার হুইল ক্লাবের পক্ষ থেকে করোনা মহামারিকালে প্রতিবন্ধী, অসহায়, কর্মহীন, দরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

সোমবার (১৯ জুলাই) বিকেলে শ্রীমঙ্গলস্থ পল হ্যারিস ইন্টারন্যাশনাল স্কুল প্রাঙ্গণে আয়োজিত এক অনুষ্ঠানে ২৫ জন অসহায় মানুষের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

এসময় প্রতিজনকে ৭ কোজি চাউল, ২ কেজি আলু, ২ কেজি পেয়াজ, ১ লিটার তেল, ১ কেজি আটা, ১ কেজি ডাল, ১ কেজি লবন, আধা কেজি চিনি, ১টা সাবান ও এক জোড়া মাক্স বিতরণ করা হয়। ক্লাবটির ২০২১-২২ বছরে নতুন কমিটির পক্ষ থেকে এ ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় ক্লাবের সভাপতি ড. শেফালী বুনার্জী, সহ সভাপতি ডা. পুষ্পিতা খাস্তগীর, সাধারণ সম্পাদক আরতী বালা পাল, সদ্যবিদায়ী সভাপতি দিল আফরোজ রুহেন, সাবেক সভাপতি (১) রীতা দত্ত, সাবেক সভাপতি (২) রহিমা বেগম, কোষাধ্যক্ষ স্বপ্না দেব, আইএসও ( আন্তর্জাতিক সিস্টেম কর্মকর্তা) কান্তা ধর চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক পল্লবী দে, সদস্য সোমা দাশ, আঁখি আচার্য, তানিয়া রায়, দীপ্তি দেব, রোখসানা খানম প্রমুখ উপস্থিত ছিলেন।

ইনার হুইল ক্লাবটি আন্তর্জাতিক ইনার হুইল ব্লাবের বাংলাদেশেল শ্রীমঙ্গল শাখা। এটি মহিলা রোটারী ক্লাব নামে পরিচিত। যা কর্মজীবী নারীদের নিয়ে পরিচালিত হয়ে আসছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়