গাড়িতে বসেই করোনা টিকা নিলেন খালেদা জিয়া

আগের সংবাদ

ঈদের আগে প্রবাসী আয়ে রেকর্ড

পরের সংবাদ

মেসিদের সাজঘরে এখন শোভা পাচ্ছে রোনালদোর ছবি

প্রকাশিত: জুলাই ১৯, ২০২১ , ৪:১১ অপরাহ্ণ আপডেট: জুলাই ১৯, ২০২১ , ৪:১১ অপরাহ্ণ

লিওনেল মেসির ক্লাবের সাজঘরে শোভা পাচ্ছে ক্রিশ্চিয়ানো রোনালদোর ছবি। বার্সেলোনার সাজঘরের দেওয়ালে রোনালদোর ছবিই টাঙানো হয়েছে। মেসি বা রোনালদো ভক্তরা অবাক হলেও করোনা নিয়ে নিজের ফুটবলারদের সতর্ক করতে এটাই করেছে বার্সেলোনা। গত অক্টোবরে রোনালদো করোনায় আক্রান্ত হয়েছিলেন। তিনি অন্যতম তারকা খেলোয়া়ড়, যিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন।

স্পেনের সংবাদপত্র ‘এএস’জানিয়েছে, বার্সেলোনা তাদের ফুটবলারদের বারবার মনে করিয়ে দিতে চাইছে, সবরকম সাবধানতা মেনে চললেও যেকোনো সময়ে যে কেউ কোভিডে আক্রান্ত হতে পারেন। মেসিরাও তার ব্যতিক্রম নন। তাই রোনালদোর করোনা আক্রান্ত হওয়ার ছবি লাগিয়ে মেসিদের সতর্ক করা হচ্ছে।

করোনা হওয়ার জন্য গত মৌশুমে মেসির মুখোমুখি হতে পারেননি রোনালদো। চ্যাম্পিয়ন্স লিগে মেসির বার্সেলোনার মুখোমুখি হয়েছিল রোনালদোর জুভেন্টাস। ওই ম্যাচে রোনালদোর না থাকার পুরো সুবিধা নিয়েছিল বার্সা। তারা ২-০ ব্যবধানে হারিয়েছিল জুভেন্টাসকে। ওসুমানে ডেম্বেলে গোল করেছিলেন। পেনাল্টি থেকে বার্সার দ্বিতীয় গোল ছিল মেসির। বার্সার বিরুদ্ধে ফিরতি ম্যাচে সুস্থ হয়ে মাঠে ফিরেছিলেন রোনালদো। তাঁর জোড়া গোলে জুভেন্টাস ৩-০ ব্যবধানে হারিয়েছিল মেসিদের। রোনালদোর দুটি গোলই আসে পেনাল্টি থেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়