রূপগঞ্জ ট্রাজেডি: জামিন পেলেন মালিক হাসেম ও তার ছেলেরা

আগের সংবাদ

শ্রীমঙ্গল ইনার হুইল ক্লাবের পক্ষ থেকে ত্রাণ বিতরণ

পরের সংবাদ

মালদ্বীপের প্রেসিডেন্টকে প্রধানমন্ত্রীর আম উপহার

প্রকাশিত: জুলাই ১৯, ২০২১ , ৬:৩২ অপরাহ্ণ আপডেট: জুলাই ১৯, ২০২১ , ৬:৩৩ অপরাহ্ণ

মালদ্বীপের প্রেসিডেন্ট ইব্রাহিম মোহাম্মদ সলিহর জন্য ৫০০ কেজি হাঁড়িভাঙা আম পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (১৯ জুলাই) মালদ্বীপের পররাষ্ট্র মন্ত্রণালয়ের রাষ্ট্রাচারপ্রধান আয়েশা শান সাকির কাছে এ উপহার হস্তান্তর করেন মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার রিয়ার অ্যাডমিরাল নাজমুল হাসান।

বাংলাদেশ হাইকমিশন এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, মালদ্বীপের রাষ্ট্রাচারপ্রধান সে দেশের প্রেসিডেন্টের পক্ষ থেকে বাংলাদেশের প্রধানমন্ত্রীকে এ জন্য আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

এর আগে ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্য গত ৪ জুলাই হাঁড়িভাঙা আম উপহার পাঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ছাড়া ভারতের পশ্চিমবঙ্গ, ত্রিপুরা, আসাম, মেঘালয় ও মিজোরামের মুখ্যমন্ত্রীদের জন্যও তিনি আম উপহার পাঠান।

আম উপহার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অভিভূত করেছে। আর এই উপহার নরেন্দ্র মোদিকে গত মার্চ মাসে ঢাকা সফরের সময় শেখ হাসিনার উদার আতিথেয়তার কথা মনে করিয়ে দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে গত ৫ জুলাই লেখা চিঠিতে এই প্রতিক্রিয়া জানিয়েছেন নরেন্দ্র মোদি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়