নিজের মুখেই নিজেই প্রশংসা করায় নুসরাতকে কটাক্ষ

আগের সংবাদ

সিআরবির প্রাণ-বৈচিত্র-সবুজ রক্ষায় উত্তাল চট্টগ্রাম

পরের সংবাদ

বিয়ে করছেন ক্যাটরিনা কাইফ!

প্রকাশিত: জুলাই ১৯, ২০২১ , ৯:৩৩ অপরাহ্ণ আপডেট: জুলাই ১৯, ২০২১ , ৯:৩৬ অপরাহ্ণ

গত সপ্তাহেই জন্মদিন পালন করেছেন ক্যাটরিনা কাইফ। আর তার মাঝেই খবর এল খুব জলদি তিনি বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। অর্থাৎ, দিয়া মির্জা, ইয়ামি গৌতমের পর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলিসুন্দরী। তবে, এই বিয়ের প্রসঙ্গে সালমানের একটা যোগ খুঁজে পেয়েছেন সকলে। আর তাতেই অবাক হওয়ার পারদ বেশ কিছুটা বেড়েছে। কাকে বিয়ে করবেন ক্যাটরিনা?

৬ জুলাই ছিল বলিউড নায়িকা ক্যাটরিনা কাইফের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন গোটা দেশের মানুষ। শুভেচ্ছাবার্তা ও ভালোবাসা এসেছে ইন্ডাস্ট্রির ভেতর থেকেও। আর সেখান থেকেই মিলেছে নাকি বিয়ের খবর। সালমান খানের কসটিউম ডিজাইনার এবং স্টাইলিস্ট অ্যাশলে রেবেলো অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে সালমান খানের ছবি ‘ভারত’-এ ক্যাটরিনা কাইফের লুক শেয়ার করে লেখেন, ‘হ্যাপি বার্থ ডে ক্যাটরিনা কাইফ। আশা করি খুব শীঘ্রই বাস্তবে এমন দৃশ্য দেখতে পাবো।’

নিশ্চয়ই ভাবছেন কী সেই দৃশ্য? অ্যাশলে রেবেলোর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, ক্যাটরিনা কাইফ সাদা রঙের একটি বিয়ের পোশাক পরে রয়েছেন। আর তা নিয়েই যত জল্পনা। কেন হঠাৎ একথা বললেন তিনি। আর যদি সেকথা সত্যি হয়ে থাকে, তাহলে সালমানের ডিজাইনারের কাছে কী করে পৌঁছাল ক্যাটরিনার বিয়ের খবর?

এদিকে, ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের সম্পর্ক বলিউডের ওপেন সিক্রেট। একসঙ্গে পার্টি করা থেকে শুরু করে কোনো অনুষ্ঠানে হাজির হওয়া, বারবার দু’জনকে একত্রে দেখা গিয়েছে। এর আগে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে ছিলেন বহু বছর। ইন্ডাস্ট্রিতে পা রাখার পর ভাইজান সালমান আর ক্যাটরিনার প্রেম তো সকলেরই জানা!

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়