দুই ডোজ টিকা নিয়েও চিকিৎসকের শরীরে দুই ধরনের করোনা

আগের সংবাদ

বিয়ে করছেন ক্যাটরিনা কাইফ!

পরের সংবাদ

নিজের মুখেই নিজেই প্রশংসা করায় নুসরাতকে কটাক্ষ

প্রকাশিত: জুলাই ১৯, ২০২১ , ৯:১৭ অপরাহ্ণ আপডেট: জুলাই ১৯, ২০২১ , ৯:২৫ অপরাহ্ণ

বিতর্ক আর নুসরাত জাহান যেন মুদ্রার এপিঠ আর ওপিঠ। কে কাকে বেশি পছন্দ করেন, তা অবশ্য বলা মুশকিল! এই যেমন প্রেগন্যান্সি ও নিখিলের সঙ্গে বিয়ের বিতর্ক সামনে আসার পর থেকেই নেটমাধ্যমে একের পর এক ছবি শেয়ার করে চলেছেন নুসরাত। এই অবধি তাও ঠিক ছিল। কিন্তু কখনও ‘প্রাক্তনকে কটাক্ষ করে’ তো কখনও ‘নেটিজেনদের জবাব দিয়ে’ দিচ্ছেন ছবিতে ক্যাপশন। আর সেটাই তৈরি করছে নতুন বিতর্কের।

এই যেমন সোমবার নিজের বেশ কয়েকটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করলেন অভিনেত্রী। আর তার ক্যাপশনে লিখলেন, ‘আশা করি আমার চেহারার গ্লো-র মতো তোমাদের সময়ও উজ্জ্বল হয়ে উঠুক।’ হবু মা যে প্রেগন্যান্সির এই জার্নি চুটিয়ে উপভোগ করছেন, সেটা নিয়ে নতুন করে কিছু বলার নেই। কিন্তু ‘নিজেকে নিয়ে গর্ব’ দেখে বড়ই চটেছেন কেউকেউ। একজন তো লিখেই ফেলেছেন, ‘ওহ কি ক্যাপশন দিদি সবার টাইম তোমার মতোই খারাপ যাচ্ছে’! একজন আবার জানতে চেয়েছেন, ‘কোথায় যশ’? যদিও নুসরতের জেল্লা যে বেড়েছে সেটা একবাক্যে মেনে নিয়েছেন সকলেই।

এদিনও অফ শোল্ডার টপে ক্যামেরায় ধরা দিলেন নুসরাত। কমলা রঙের টপটাও যেন মলিন লাগছে অভিনেত্রীর জেল্লার কাছে। খোলা চুল আর হালকা মেকআপে ছবির জন্য পোজ দিয়েছেন তিনি। কে বলবে শীঘ্রই প্রেগন্যান্সির তৃতীয় ট্রাইমেস্টারে পা রাখতে চলেছেন। শরীরের কোথাও একফোঁটা মেদ নেই। স্টাইলিশ-ডিভার তকমা তাই নুসরাতের থেকে নেওয়া বড়ই মুশকিল!

নিজের প্রেগন্যান্সি নিয়ে খুল্লামখুল্লা পোস্ট করলেও সন্তানের পিতৃ পরিচয় নিয়ে এখনও কোনো জবাব দেওয়ার প্রয়োজন করেনি। সিঙ্গেল মাদার আমাদের দেশে আইনত বৈধ। তাই হয়তো, বাবার নাম সামনে আনার গুরুত্ব তিনি অনুভব করছেন না। যদিও টলিপাড়ায় গুঞ্জন অভিনেতা ও বিজেপি নেতা যশ দাশগুপ্তের সন্তানের মা তৃণমূলের বিধায়ক নুসরাত!

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়