শ্রীমঙ্গল ইনার হুইল ক্লাবের পক্ষ থেকে ত্রাণ বিতরণ

আগের সংবাদ

টাইগারদের লক্ষ্য হোয়াইটওয়াশ

পরের সংবাদ

গুরুদাসপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে যুবকের মৃত্যু

প্রকাশিত: জুলাই ১৯, ২০২১ , ৬:৪৪ অপরাহ্ণ আপডেট: জুলাই ১৯, ২০২১ , ৬:৪৫ অপরাহ্ণ

ট্রাক চাপায় নাজমুল হাসান (১৯) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (১৯ জুলাই) বিকাল তিনটার দিকে গুরুদাসপুর পৌর সদরের উত্তরনাড়িবাড়ি এলাকায় ওই দুর্ঘটনা ঘটেছে। চালক পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ। নিহত নাজমুল হাসান পৌর সদরের চাঁচকৈড় কাচাড়িপাড়া মহল্লার গোলজার হোসেনের ছেলে।

পুলিশ জানায়, খালি ট্রাকটি (ঢাকা মোট্র-ন-২০-৬২৫১) বেপরোয়া গতিতে গুরুদাসপুরের দিকে এবং মোটরসাইকেল চালিয়ে নাজমুল হাসান নাজিরপুরের দিকে যাচ্ছিলেন। উত্তরনাড়িবাড়ি এলাকায় মোটরসাইকেলটিকে চাপা দেয় ওই ট্রাক। এতে ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেল আরোহী নাজমুল হাসান।

চালক ফরহাদ হোসেন পালিয়ে গেলেও উত্তরনাড়িবাড়ি এলাকা থেকে ট্রাকটি আটক করে পুলিশ। গুরুত্বর আহত অবস্থায় নাজমুলকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। হাসপাতাল থেকে ময়নাতদন্তের জন্য দুপুর সাড়ে তিনটার দিকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। এঘটনায় কোনো মামলা হয়নি।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়