×

জাতীয়

প্রধানমন্ত্রী ভালো থাকলে, দেশের মানুষ ভালো থাকবে: এমপি হাবিব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জুলাই ২০২১, ০৬:২৫ পিএম

প্রধানমন্ত্রী ভালো থাকলে, দেশের মানুষ ভালো থাকবে: এমপি হাবিব

রাজধানীর উত্তরা ৯ নম্বর সেক্টরে আসন্ন ঈদ উপলক্ষে রোববার গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য মো. হাবিব হাসান। ছবি: ভোরের কাগজ

ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ মো. হাবিব হাসান বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো থাকলে, দেশের মানুষ ভালো থাকবে।

তিনি বলেন, করোনাকালীন দেশের এ ক্রান্তিলগ্নে কোনো মানুষ না খেয়ে মারা যাবে না। সরকারের পক্ষ থেকে আর্থিকভাবে সর্বাত্মক সহযোগিতা করা হচ্ছে। ঘরে ঘরে নগদ অর্থসহ ঈদ উপহার হিসেবে বিভিন্ন ধরনের খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।

রোববার (১৮ জুলাই) দুপুরে রাজধানীর উত্তরা ৯ নম্বর সেক্টরে আসন্ন ঈদ উপলক্ষে স্থানীয় প্রায় এক হাজার গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি হাবিব।

উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সমাজ সেবক মো. নুরুল আমিন নুরুর উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ মো. হাবিব হাসান এমপি বলেন, আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। এই মহীয়সী নারী যেন সুস্থ থাকেন এবং নিরাপদে থাকেন। আমরা তার দীর্ঘায়ু জীবন কামনা করছি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সর্বস্তরের মানুষের জন্য আছেন। তিনি বাংলার মানুষকে মন থেকে ভালোবাসেন। দেশের মানুষ যাতে সুখে শান্তিতে বসবাস করতে পারে এবং দুবেলা পেট ভরে খেতে পারেন সে জন্য তিনি সততা ও নিষ্ঠার সঙ্গে রাত দিন কাজ করে যাচ্ছেন।

পরে অনুষ্ঠানের প্রধান অতিথি প্রায় এক হাজার গরীব ও মেহনতি মানুষের মধ্যে বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী বিতরণ করেন। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল- চাল, সেমাই, চিনি, আলু ও বিভিন্ন খাদ্যসামগ্রী।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধা কুতুব উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক মতিউল হক মতি, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. নুরুল আমিন নুরু, তুরাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি হালিম, উত্তরা ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইদ আহমেদ সিদ্দিকী কাক্কা, উত্তরা পূর্ব থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. রেজাউল করিম, সাধারণ সম্পাদক এ আর মিলন, আওয়ামী লীগ নেতা আরিফুর রহমান সোহেল, বৃহত্তর উত্তরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. সাইদুর ইসলাম সোহেল, যুবলীগ নেতা মো. আব্দুল আজিজ, মো. কবির হোসেন, মাকসুদুর রহমান, শামীম আহমেদ বাপ্পি, বতাউর রহমান প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App