×

সারাদেশ

নড়াইলে টিকার জন্য ফ্রি রেজিষ্ট্রেশনের ব্যবস্থা করলেন মাশরাফী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জুলাই ২০২১, ০৬:৪২ পিএম

নড়াইলে টিকার জন্য ফ্রি রেজিষ্ট্রেশনের ব্যবস্থা করলেন মাশরাফী

রবিবার দুপুরে এ কার্যক্রমের উদ্বোধন করেন মাশরাফী বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্ত্তজা স্বপন। ছবি: ভোরের কাগজ

করোনা টীকার জন্য অনলাইনে ফ্রি রেজিষ্ট্রেশনের ব্যবস্থা করলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও সাবেক জাতীয় ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। নড়াইল শহরের পুরাতন বাসটামির্নাল চত্বরে বঙ্গবন্ধু চত্বরে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত আবেদন করা যাবে। আবেদন করতে জাতীয় পরিচয়পত্রের নম্বর ও একটি মোবাইল নম্বর দিতে হবে। বয়স হতে হবে কমপক্ষে ৩৫ বছর।

রবিবার (১৮ জুলাই) দুপুরে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমে উদ্বোধন করেন মাশরাফী বিন মোর্ত্তজার গর্বিত পিতা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য গোলাম মোর্ত্তজা স্বপন।

এসময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন আলম, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সালাউদ্দিন নান্না, ইতনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিহানুক রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম, সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ, সাবেক সাধারণ সম্পাদক নিলয় রায় বাধন, যুবলীগ নেতা এসএম ফয়সাল সাদি, রামিম রহমান,শাহীন-উল হক শাওন সহ অনেকে।

সাবেক সাধারণ সম্পাদক নিলয় রায় বাধন বলেন, সারাদেশের আইকন মানবিক সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার উদ্যোগে কোভিড-১৯ ফ্রি রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্বোধনের মাধ্যমে সাধারণ মানুষ ফ্রি রেজিষ্ট্রেশন করতে পারবেন। নড়াইলের স্বেচ্ছাসেবী সংগঠন ইয়ং অর্গানাইজেশন এই কার্যক্রম বাস্তবায়ন করবে। প্রতিদিন সকাল ৯টা হতে বিকাল ৫টা পর্যন্ত নিবন্ধন কার্যক্রম চলছে। এই বুথের মাধ্যমে ফ্রি রেজিষ্ট্রেশন ও প্রিন্ট করে নিতে পারবেন টীকা নিতে আগ্রহী ৩৫ বছরের উর্দ্ধবয়সী বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App