×

খেলা

চ্যাম্পিয়ন্স লিগের আগামী ৪ ফাইনালের ভেন্যু চূড়ান্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জুলাই ২০২১, ১১:৪৭ এএম

চ্যাম্পিয়ন্স লিগের আগামী ৪ ফাইনালের ভেন্যু চূড়ান্ত

ছবি: সংগৃহীত

ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থা উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে পরের চার আসরের ফাইনালের শহরগুলোর নাম ঘোষণা করেছে।

শুক্রবার নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে উয়েফা জানায়, ২০২২ থেকে ২০২৫ সাল পর্যন্ত ম্যাচগুলো হবে যথাক্রমে সেন্ট পিটার্সবুর্গ, ইস্তানবুল, লন্ডন ও মিউনিখে।

উয়েফার সিডিউল অনুযায়ী ২০২১-২২ মৌসুমে রাশিয়ার সেন্ট পিটার্সবার্গের ক্রেস্তোভস্কি স্টেডিয়াম, ২০২৩-২৪ মৌসুমে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়াম, ২০২২-২৩ মৌসুমের ইস্তানবুলের আতাতুর্ক অলিম্পিক স্টেডিয়াম আর ২০২৪-২৫ মৌসুমের ফাইনাল হবে মিউনিখের আলিয়াঞ্জ অ্যারেনায়।

এর আগে ২০২০-২১ চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল ইস্তানবুলে হবে বলে ঘোষণা দেওয়া হয়েছিল। কিন্তু করোনাভাইরাস পরিস্থিতির কারণে তা সরিয়ে পোর্তোয় নেওয়া হয়েছে। তবে ইস্তানবুলের আতাতুর্ক অলিম্পিক স্টেডিয়ামে হবে ২০২৩ সালের ফাইনাল।

২০২৩ সালের ফাইনাল হওয়ার কথা ছিল মিউনিখে। তা বদল করায় জার্মানির শহরটিতে হবে চ্যাম্পিয়ন্স লিগের ২০২৫ সালের ফাইনাল। যার ফলে সূচিতেও পরিবর্তন আনা হয়েছে। তবে আগের সূচি মতোই, ২০২৪ সালের ফাইনাল রাখা হয়েছে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে।

এছাড়া ২০২৩-২৪ মৌসুমের ইউরোপা লিগের ফাইনাল হবে ডাবলিনে। আর ২০২৩-২৪ মৌসুমে উয়েফা নারী চ্যাম্পিয়নস লিগ ও পরের মৌসুমের ইউরোপা লিগের ফাইনাল হবে বিলবাওয়ে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App