×

সারাদেশ

গ্রাম পুলিশদের হাতে পোশাকসহ বাইসাইকেল দিলেন কুড়িগ্রামের ডিসি  

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জুলাই ২০২১, ০৭:৫৩ পিএম

গ্রাম পুলিশদের হাতে পোশাকসহ বাইসাইকেল দিলেন কুড়িগ্রামের ডিসি  

রবিবার দুপুরে জেলা প্রশাসন চত্বরে বাইসাইকেল, পোশাক ও বিভিন্ন উপকরণ বিতরণ করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম। ছবি: ভোরের কাগজ

কুড়িগ্রাম জেলা প্রশাসনের পক্ষ থেকে গ্রাম পুলিশের মাঝে (দফাদার ও মহল্লাদার) বাইসাইকেল, পোশাক ও বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে।

রবিবার (১৮ জুলাই) দুপুরে জেলা প্রশাসন চত্বরে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, ডিডিএলজি জিলুফা সুলতানা, সদর উপজেলা নির্বাহী অফিসার নিলুফা ইয়াছমিন, প্রেসক্লাব সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু, সিনিয়র সাংবাদিক ছানালাল বকসী প্রমুখ।

কুড়িগ্রাম জেলার ৯ উপজেলায় পর্যায়ক্রমে ৬৬৫ জনকে এ পোশাক, বিভিন্ন উপকরণ ও বাইসাইকেল বিতরণ করা হবে। রবিববার প্রথম দফায় সদর উপজেলার ৭৮ জন গ্রাম পুলিশকে এসব উপকরণ হস্তান্তর করা হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম জানান, জেলায় মোট ৬৬৫ জন দফাদার ও মহল্লাদার রয়েছে। এর মধ্যে মহিলা রয়েছে ৯ জন। মোট গ্রাম পুলিশের মধ্যে কুড়িগ্রাম সদরে রয়েছে ৭৮ জন, রাজারহাটে ৬৬ জন, ভুরুঙ্গামারীতে ৯৯ জন, নাগেশ্বরীতে ১২৪ জন, ফুলবাড়ীতে ৪৬ জন, চিলমারীতে ৫৭ জন, উলিপুরে ১২১ জন, রৌমারীতে ৫১ জন এবং চর রাজীবপুরে ২৩ জন।

এসব দফাদার ও মহল্লাদারদের ফুল শার্ট, হাফ শার্ট, প্যান্ট, শাড়ি, ব্লাউজ, বেল্ট ও বাইসাইকেল পর্যায়ক্রমে আগামী ১২ আগস্ট পর্যন্ত বিতরণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App