নড়াইলে টিকার জন্য ফ্রি রেজিষ্ট্রেশনের ব্যবস্থা করলেন মাশরাফী

আগের সংবাদ

সিংগাইরে বাড়ির মালিকের ধর্ষণে স্কুলপড়ুয়া ৪ মাসের অন্তঃসত্ত্বা

পরের সংবাদ

অসহায়দের মাঝে মৎস্যজীবী লীগের ত্রাণ বিতরণ

প্রকাশিত: জুলাই ১৮, ২০২১ , ৬:৫৮ অপরাহ্ণ আপডেট: জুলাই ১৮, ২০২১ , ৬:৫৯ অপরাহ্ণ

পাচঁশতাধিক অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ। ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ডক্টর আব্দুস সোবহান গোলাপ এম পি।

রবিবার (১৮ জুলাই) সকালে মিপুরের ‘মিরপুর বাংলা উচ্চ বিদ্যালয়ের মাঠে’ এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় আব্দুস সোবহান গোলাপ বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে কেউ না খেয়ে থাকবে না। শেখ হাসিনার দূরদর্শিতার কারণেই আজ দেশে হাহাকার নেই এবং দেশের মানুষ কষ্টেও নেই। পৃথিবী ব্যাপী মহামারির মধ্যে ও বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ এবং উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন তিনি।

গোলাপ বলেন, আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সারা বাংলাদেশের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। মৎস্যজীবী লীগের নেতাকর্মীরা ধান কেটেছে, ত্রাণ সামগ্রী বিতরণ করছে এটা জননেত্রী শেখ হাসিনার শক্তিশালী করার জন্য। আমি আশা করবো প্রত্যেকটা সংগঠণ মৎস্যজীবী লীগের মতো সাধারণ মানুষের পাশে থাকবে।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা যখন মৃত্যুকে ভয় না পেয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে ঠিক তখনই বিএনপির নেতারা এয়ারকন্ডিশনে বসে সরকারের সমালোচনায় ব্যস্ত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার গরিব অসহায় মানুষের সঙ্গে আছে।

ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সায়ীদুর রহমান, পরিচালনা করেন সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর। আরও উপস্থিত ছিলেন ৫ নং ওয়ার্ড কাউন্সিলর পল্লবী থানা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রউফ নান্নু, মৎস্যজীবী লীগের সহসভাপতি আবুল বাশার, গিয়াস খান, মো. ইউনুস, মমতাজ খানম, যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শফিউল আলম শফিক, মুক্তিযোদ্ধা সম্পাদক সাজেদুর রহমান কমলসহ ঢাকা মহানগর উত্তরের নেতৃবৃন্দ।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়