এবার ঈদেও বিটিভিতে ৩ পর্বের বিশেষ সিসিমপুর

আগের সংবাদ

গরুর হাট থেকে অপহৃত শিশু দুদিন পর উদ্ধার

পরের সংবাদ

নিবন্ধন ছাড়াই পোশাক শ্রমিকদের টিকা দেওয়া শুরু

প্রকাশিত: জুলাই ১৮, ২০২১ , ১:১৯ অপরাহ্ণ আপডেট: জুলাই ১৮, ২০২১ , ১:২১ অপরাহ্ণ

নিবন্ধন ছাড়া পোশাক শ্রমিকদের করোনা ভাইরাসের টিকা দেওয়ার কার্যক্রম আজ থেকে শুরু হয়েছে। রবিবার (১৮ জুলাই) সকালে গাজীপুরের কোনাবাড়ি এলাকার তুসুকা ডেনিম লিমিটেডে টিকা প্রদান কার্যক্রম উদ্বোধন করা হয়।

গাজীপুরের সিভিল সার্জন ডা. মো. খায়রুজ্জামান জানান, সারাদেশের গার্মেন্টস ও শিল্প-কলকারখানার শ্রমিকদের টিকাদান কর্মসূচির আওতায় আনার চেষ্টা করছি। গাজীপুরে ফেব্রুয়ারি থেকে টিকাদান কর্মসূচি শুরু হয়েছে এবং সেটা অব্যাহত আছে।

তিনি বলেন, আমাদের টিকাদান কর্মসূচি মূলত হাসপাতালকেন্দ্রিক। কিন্তু আমরা পোশাক শ্রমিকদের জন্য গার্মেন্টসে গার্মেন্টসে গিয়ে টিকা দিচ্ছি। এ কাজটি করতে আমরা দীর্ঘদিন ধরে আমাদের সমস্ত প্রস্তুতি সম্পন্ন করেছি।

তিনি আর বলেন, চারটি গার্মেন্টসে টিকাদান কর্মসূচি শুরু করেছি। আজ ১২ হাজার টিকা দেওয়ার চেষ্টা করব। যতক্ষণ এটা শেষ না হয় ততক্ষণ চলবে। আগামীকাল ৮টা গার্মেন্টসের শ্রমিকদের টিকা দেওয়ার কার্যক্রম শুরু করার ইচ্ছা আছে। পর্যাক্রমে সমস্ত গার্মেন্টসকে টিকাদানের আওতায় আনা

গাজীপুরের জন্য মোট ৬৪ হাজার ডোজ মডার্নার টিকা এসেছে। এসব টিকা প্রথমে শুধু গাজীপুর মহানগরের বাসিন্দাদের মধ্যে প্রয়োগ করা হবে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়