দল-মত নির্বিশেষে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান কাদেরের

আগের সংবাদ

পোড়া মাটি ও নিম্নমানের উপকরণে চলছে সড়ক সংস্কার!

পরের সংবাদ

নানান বেশে অভিনেত্রী মৌসুমী হামিদের প্রতারণা

প্রকাশিত: জুলাই ১৮, ২০২১ , ৩:২৮ অপরাহ্ণ আপডেট: জুলাই ১৮, ২০২১ , ৪:০৩ অপরাহ্ণ

কখনো বেদেনী, কখনো শহুরে আধুনিক মেয়ে, আবার কখনো কেতাদুরস্ত অফিসার সেজে মানুষের সঙ্গে প্রতারণা করে টাকা হাতিয়ে নেওয়াই সাবিনার পেশা। একদিন একটা শপিংমলে প্রতারণার সময় পকেটমার আব্বাসের চোখে ধরা পড়ে যায়।

অন্যদিকে আব্বাস ও তার শিষ্য সবুজ দুজনে মিলে বড় কোনো প্রতারণার পরিকল্পনা করছিল, যেখানে সাবিনার মত একজনের প্রয়োজন ছিল। পরর্বতীতে আব্বাস ও তার শিষ্য সবুজ দুজনে মিলে সাবিনাকে দলে ভেড়ায় এবং পরিকল্পনা বাস্তবায়নে নেমে পড়ে। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

এমন একটি চরিত্রে নাটকটিতে অভিনয় করেছেন মডেল ও অভিনেত্রী মৌসুমী হামিদ। নাটকটির নাম টাকা। চরিত্রটিতে অভিনয় প্রসঙ্গে অভিনেত্রী মৌসুমী হামিদ বলেন, চরিত্রটি বেশ উপভোগ করেছি। একটা চরিত্রে অভিনয় করতে আমাকে অনেকগুলো চরিত্রের রপ ধারন করতে হয়েছে। আমার চরিত্রটি দর্শকরা বেশ উপভোগ করবে।

নাটকটির কিছু দৃশ্যপট

নাটকটিতে পকেটমার আব্বাস চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম এবং সবুজ চরিত্রে অভিনয় করেন নিরঞ্জন নীরু।

টাকাকে উপজীব্য করে নাটকটির নির্মান প্রসঙ্গে পরিচালক আশিষ পাল বলেন, আমি বরাবরই স্রোতের বিপরীতে চলা মানুষ। সব সময়ই চেষ্টা করি ব্যতিক্রম গল্প নিয়ে কাজ করতে, সেই চেষ্টা থেকেই গল্পটি লিখি। আসলে প্রতারক বা খারাপ মানুষরা আমাদের আশেপাশেই থাকে যাদের সাধারণ মানুষ চিনতে পারে না। ফলে অনেকসময়ই প্রতারিত হয়। এমনকিছু না ধরতে পারা প্রতারকদের কাহিনী তুলে ধরেছি গল্পটিতে।

সম্প্রতি উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারন সম্পন্ন হয়েছে। খুব শিগ্রই কোনো বেসরকারী টিভি চ্যানেলে নাটকটি সম্প্রচার হবে বলে জানান পরিচালক। নাটকটিতে আরও অভিনয় করেন রকি খান, সূর্য, সোহান, সেন্টুসহ অনেকে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়