×

খেলা

রোমাঞ্চকর ম্যাচে চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের মেয়েরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ জুলাই ২০২১, ০৩:৫৭ পিএম

রোমাঞ্চকর ম্যাচে চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের মেয়েরা

ম্যাচ শেষে বসুন্ধরা কিংসের খেলোয়াড়-অফিসিয়ালরা চ্যাম্পিয়ন লেখা জার্সি পরে বিজয়োল্লাস করেন

রোমাঞ্চকর ম্যাচে চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের মেয়েরা

ম্যাচ শেষে বসুন্ধরা কিংসের খেলোয়াড়-অফিসিয়ালরা চ্যাম্পিয়ন লেখা জার্সি পরে বিজয়োল্লাস করেন

নারী প্রিমিয়ার লিগ ফুটবলে এবার শুরু থেকেই বেশ দাপটে খেলেছে বসুন্ধরা কিংসের মেয়েরা। এমনকি আজ শনিবার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে রোমাঞ্চকর ম্যাচে বসুন্ধরা কিংস ১৮-০ গোলে জামালপুর কাচারিপাড়াকে হারিয়ে শিরোপা লুফে নিয়েছে। এর ফলে এক ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতল সাবিনা-কৃষ্ণা রানীরা। এনিয়ে টানা দ্বিতীয় বার চ্যাম্পিয়ন হলো বসুন্ধরা কিংস। তবে টানা শিরোপা জয়ের পর আজ খুব বেশি উল্লাস করেননি সাবিনা-সানজিদারা। কিংসের মেয়েরা পেশাদারিত্বের পরিচয় দেখিয়ে শেষ ম্যাচে অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে আনন্দ ভাগাভাগি করতে চান। তাছাড়া শেষ দুই ম্যাচে ১ পয়েন্ট দরকার ছিল বসুন্ধরার মেয়েদের। তাদের আত্মবিশ্বাস ছিল জামালপুর কাচারিপাড়া একাদশের বিপক্ষে সহজেই জিতবে। তাই তো শিরোপা জয়ের উদযাপনের প্রস্তুতি নিয়েই মাঠে এসেছিল দলটি। রেফারির শেষ বাঁশি বাজার পরেই খেলোয়াড়-অফিসিয়ালরা চ্যাম্পিয়ন লেখা জার্সি পরে বিজয়োল্লাস করতে থাকে। এ নিয়ে ১৩ ম্যাচের সবকটি জেতা কিংসের পয়েন্ট ৩৯।

এদিন কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে বসুন্ধরা কিংসের বিপক্ষে পাত্তাই পায়নি জামালপুর কাচারিপাড়ার মেয়েরা। ম্যাচের শুরু থেকে আধিপত্য বিস্তার করে খেলতে থাকে। ম্যাচের প্রথমার্ধে ৭-০ গোলে এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধে আরো ১১ বার কাচারিপাড়ার জালে বল পাঠায় সাবিনা-কৃষ্ণারা। দলের এ বিশাল জয়ে সবচেয়ে বেশি ৫ গোল করেছেন কৃষ্ণা রানী। আর শামসুন্নাহার জুনিয়র ৪ ও সাবিনা ৩টি গোল করেন। এছাড়া সানজিদা ২ টি ও মনিকা, আনাই মুগনি, সুমাইয়া ও কামরুন্নাহার একটি করে গোল করেছেন ।

এদিকে টানা দ্বিতীয় বার চ্যাম্পিয়ন হলেও গত আসরের থেকে এবার গোলের দেখা কম পেয়েছে বসুন্ধরা কিংস। ১১৯টি গোল করেছিলো গত আসরে এবার ১৩তম ম্যাচ পর্যন্ত করেছে ১০৭টি গোল। যেখানে কৃষ্ণা রানী সরকার করেছেন সর্বোচ্চ ২৪ এবং অধিনায়ক সাবিনা খাতুন করেছেন ২১ গোল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App