×

জাতীয়

রাজধানীতে মেডিকেল শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ জুলাই ২০২১, ১২:৪৪ পিএম

রাজধানীতে মেডিকেল শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

রাজধানীর গুলশান নিকেতনের একটি বাসায় গলায় ফাঁস দিয়ে ফারিয়া হায়দার (২১) নামে এক মেডিকেল শিক্ষার্থী আত্মহত্যার ঘটনা ঘটেছে।

শনিবার (১৭ জুলাই) সকাল সাড়ে ৯টায় অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফারিয়াকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া বাবা মো. আলম হায়দার জানান, তারা নিকেতনের ৪ নম্বর রোডের ৯১ নম্বর বাড়ির ২য় তলাতে থাকেন। গতরাতে খাবার খেয়ে নিজ কক্ষে ঘুমিয়ে পড়ে ফারিয়া। এরপর সকালে তিনি ফারিয়ার রুমে গিয়ে দেখেন, ফ্যানের সঙ্গে উড়না পেচিঁয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে সে।

পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসকরা তাকে পাঠিয়ে দেন ঢামেকে। পরে ঢামেকের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, ফারিয়া মালেয়শিয়ার একটি মেডিকেল কলেজের ১ম বর্ষের শিক্ষার্থী। করোনা ভাইরাসের কারণে সে দেশে এসে অনলাইনেই ক্লাস করছিল। কী কারণে সে গলায় ফাঁস দিতে পারে সে বিষয়ে কিছু জানা যায়নি।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, ঘটনাটি শুনেছি। বিস্তারিত জানার জন্য মেডিকেলে একটি টিম পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App