ঢাকা ছেড়ে যাওয়া মানুষের চাপ বাড়ছে পাটুরিয়া-আরিচাঘাটে

আগের সংবাদ

সীমান্ত রক্ষীবাহিনীদের মারণাস্ত্রের ব্যবহার শিগগিরই বন্ধ হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

পরের সংবাদ

সর্বাত্মকভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান এলজিআরডি প্রতিমন্ত্রীর

প্রকাশিত: জুলাই ১৭, ২০২১ , ৭:৩৩ অপরাহ্ণ আপডেট: জুলাই ১৭, ২০২১ , ৭:৩৩ অপরাহ্ণ

করোনা সংক্রমণ প্রতিরোধে সবাইকে সর্বাত্মকভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়েছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।

শনিবার (১৭ জুলাই) মণিরামপুর উপজেলা পরিষদ মিলনায়তনে ২০২০-২১ অর্থবছরের ঐচ্ছিক তহবিলের বরাদ্দ ও দুই মাসের সম্মানি থেকে প্রাপ্ত নগদ অর্থ এবং মাননীয় প্রধানমন্ত্রীর চিকিৎসা তহবিলের চেক বিতরণ অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এ আহবান জানান ।

এ সময় নিজ নির্বাচনী এলাকা যশোর-৫ মনিরামপুরের এক হাজার দুস্থ, অসহায়, শারীরিক প্রতিবন্ধী, ভাড়ায় চালিত মটর সাইকেল শ্রমিকদের মাঝে নগদ ১৫ লক্ষ টাকা বিতরণ করেন।

এ সময় প্রতিমন্ত্রী বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে আমাদের সর্বাত্মকভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার প্রচেষ্টা থাকা উচিত। সবাইকে বাধ্যতামূলকভাবে মাস্ক পড়তে হবে। করোনাভাইরাসের এই দুঃসময়ে সরকার বিভিন্নভাবে অসহায় মানুষকে সহায়তা করছে ।

প্রতিমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর বলিষ্ঠ এবং গতিশীল নেতৃত্বের ফলেই বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় আমরা ভাল অবস্থানে আছি। করোনা পরিস্থিতিতে মানুষের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে শুরু থেকেই গুরুত্বপূর্ণ বিভিন্ন পদক্ষেপ নেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ত্রাণ সহযোগিতার পাশাপাশি জীবিকা ও অর্থনীতি বাঁচাতে তিনি নিয়েছেন নানান পদক্ষেপ; ফলে আন্তর্জাতিক অঙ্গনেও প্রশংসিত হয়েছেন।

মনিরামপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন‍্যান‍্যের মধ‍্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার প্রমুখ।

রি-এজে/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়