ব্যস্ত সময় পার করছেন মদনের কামারেরা

আগের সংবাদ

ইভ্যালিসহ ১০ ই-কমার্সে লেনদেন বন্ধ করল বিকাশ

পরের সংবাদ

মিরসরাই প্রেস ক্লাবের আহবায়ক সালেক নাছির উদ্দিন

প্রকাশিত: জুলাই ১৭, ২০২১ , ৯:১৮ অপরাহ্ণ আপডেট: জুলাই ১৭, ২০২১ , ৯:১৮ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাই প্রেসক্লাবের ২০১৯-২১ মেয়াদের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। দৈনিক ভোরের কাগজের সম্পাদকীয় ইনচার্জ ও সাহিত্য সম্পাদক নাছির উদ্দিনকে আহবায়ক করে তিন সদস্যের নির্বাচনকালীন কমিটি গঠন করেছে স্থানীয় সাংবাদিকদের এ সংগঠন।

আজ শনিবার (১৭ জুলাই) বিকালে প্রেস ক্লাব সম্মেলন কক্ষে আয়োজিত কার্যনির্বাহী কমিটির সভায় গঠিত কমিটির অন্য সদস্যরা হলেন, সাংবাদিক মাসুদ ফেরদৌস কবির ও দ্যা বিজনেস স্ট্যান্ডার্ড এর স্টাফ রিপোর্টার শাহাদাৎ হোসেন চৌধুরী।

ওই দিন সভার শুরুতেই প্রেস ক্লাবের সদ্য বিদায়ী সভাপতি নুরুল আলম ও সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠুর কাছে ২০১৯-২১ অর্থ বছরের অডিট প্রতিবেদন তুলে দেন অডিট কমিটির প্রধান মো. ওয়াজি উল্যাহ।

এরপর সভায় উপস্থিত সদস্যদের কন্ঠ ভোটে তিন সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়। পরে ২০১৯-২১ মেয়াদের কমিটি বিলুপ্ত ঘোষণার মধ্য দিয়ে নতুন আহবায়ক কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন সদ্য বিদায়ী সভাপতি-সাধারণ সম্পাদক।

প্রসঙ্গত, মিরসরাই প্রেস ক্লাব প্রতিষ্ঠিত ১৯৯৩ সালে। সংগঠনটির গঠনতন্ত্র মোতাবেক প্রতি দুই বছর পরপর নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন অনুষ্ঠানে সদস্যরা কন্ঠ ভোট অথবা প্রত্যক্ষ ভোট প্রদান করে নতুন নেতা নির্বাচন করেন।

রি-এমইউ/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়