এবার ইভ্যালির চেয়ারম্যান-এমডির বিদেশযাত্রায় আদালতের নিষেধাজ্ঞা

আগের সংবাদ

আনুষ্কার দেহরক্ষীর মাসিক বেতন ১০ লাখ টাকা!

পরের সংবাদ

আটোয়ারীতে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন ও ত্রাণ বিতরণ

প্রকাশিত: জুলাই ১৭, ২০২১ , ৩:৩৬ অপরাহ্ণ আপডেট: জুলাই ১৮, ২০২১ , ৫:৪০ অপরাহ্ণ

মুজিববর্ষ উপলক্ষে পঞ্চগড়ের আটোয়ারীতে প্রধানমন্ত্রীর দেয়া উপহারের ঘর পরিদর্শন ও ত্রাণ বিতরণ করা হয়েছে। আশ্রায়ন প্রকল্পের আওতায় ক ক্যটাগরিতে উপজেলার ১৯০ জনের নামে বরাদ্দ দেয়া হয়। এরই মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে দুই দফায় আটোয়ারীতে ১৪৫ জন ভুমি ও গৃহহীনকে ঘর প্রদান করা হয়। এর মধ্যে এখনও ৪৫টি ঘরের কাজ চলমান রয়েছে বলে জানায় উপজেলা প্রশাসন।

শনিবার (১৭ জুলাই) সকালে এই চলমান কাজের ঘর পরিদর্শন ও ত্রাণ বিতরণ করেন পঞ্চগড় জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম ও পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী।

উপজেলার ধামোর ইউনিয়নের শিকটিহারী এলাকায় তৈরি ঘর পরিদর্শন করেন এবং ত্রাণ সামগ্রী বিতরণের উদ্বোধন করেন তারা। পরে অন্যান্য উপকার ভোগীদের বাড়িতে এই ত্রাণ পৌছে দেয়া হয়।

এ সময় আটোয়ারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তৌহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো. সামসুজ্জামান, অফিসার ইনচার্জ মো. ইজার উদ্দিন, ধামোর ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম দুলাল, বারঘাটি তদন্ত কেন্দ্রের আইসি মো. রঞ্জু আহমেদ সহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এ দিকে শনিবার সকালে আটোয়ারী থানার আয়োজনে থানা পুকুরে ৪০ কেজি পোনা মাছ অবমুক্ত করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

ডি- এসআর/ আরআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়